ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পায়ে চোট পেয়ে লাঠি ভর দিয়ে হাঁটছেন সঞ্জয় ও তার ছেলে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
পায়ে চোট পেয়ে লাঠি ভর দিয়ে হাঁটছেন সঞ্জয় ও তার ছেলে সঞ্জয় দত্ত ও শাহরান

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত কিছুদিন আগে ব্যাডমিন্টন খেলতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন। কাকতালীয় বিষয় হচ্ছে, এর আগেই তার ছেলে শাহরান পায়ে আঘাত পেয়ে বাসায় বিশ্রাম নিচ্ছিল।

বর্তমানে তাদের বাবা-ছেলেকে লাঠি ভর দিয়ে হাঁটতে হচ্ছে। তবে সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা জানিয়েছেন, তারা দু’জনই এখন সুস্থ হয়ে ওঠছেন।

স্বামী ও ছেলের হাঁটার একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে মান্যতা দত্ত বিষয়টি জানান। ক্যাপশনে লেখেন, ‘বাবা ও ছেলে সুস্থ হওয়ার পথে’।

ভিডিওটিতে সঞ্চয় ও তার ছেলেকে খুড়িয়ে খুড়িয়ে হাঁটতে দেখা যাচ্ছে। তবে দুজনের মুখেই রয়েছে হাসি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সপ্তাহে শাহরানের পায়ের প্লাস্টার খোলা হয়েছে। পুরো পরিবার নিয়ে বর্তমানে দুবাইতে রয়েছেন সঞ্জয় দত্ত।

প্রথম স্ত্রী ঋচা শর্মার মৃত্যুর পর ১৯৯৮ সালে রিয়া পিল্লাইকে বিয়ে করেন সঞ্জয়। রিয়ার সঙ্গে বিচ্ছেদের পর পরবর্তী সময়ে মান্যতা দত্ত ওরফে দিলনওয়াজ শেখের সঙ্গে সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত।

২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি গোয়াতে সনাতন রীতি মেনে একটু ছোট্ট ও ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন সঞ্জয়-মান্যতা। ২০১০ সালের ২১ অক্টোবর যমজ সন্তানের জন্ম দেন মান্যতা দত্ত। নাম রাখেন নাম রাখেন শাহরান ও ইকরা। বর্তমানে শাহরান-ইকরার বয়স ১১ বছর।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।