ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মাদক মামলায় নাম জড়ালো রবি তেজা ও রাকুল প্রীতের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
মাদক মামলায় নাম জড়ালো রবি তেজা ও রাকুল প্রীতের রাকুল প্রীত সিং ও রবি তেজা

মাদক মামলায় দক্ষিণ ভারতীয় অভিনেতা রবি তেজা ও অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের নাম জড়িয়েছে। তারা দুজনসহ আরও ১২ জন তারকাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রাকুল ছাড়াও রানা ডাগ্গুবতী ও রবি তেজাসহ তেলেগু সিনেমার মোট ১২জন অভিনেতা, অভিনেত্রী, পরিচালককে ডেকেছে ভারতের দ্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

চার বছর পুরনো এই মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্য আগামী ৬ সেপ্টেম্বর রাকুল প্রীত সিংকে ডাকা হয়েছে। গাড়ির চালকসহ রবি তেজাকে ৯ সেপ্টেম্বর হাজির হতে বলা হয়েছে। এছাড়া রানা ডাগ্গুবতীকে ৮ সেপ্টেম্বর, পরিচালক পুরী জগন্নাথকে ৩১ অগাস্ট হাজির হতে বলা হয়েছে।  

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লাখ মূল্যের মাদক আটক করা হয়। এরপরেই শুরু হয়েছিল তদন্ত। দায়ের করা হয়েছিল ১২টি মামলা। চার্জশিটও দাখিল করা হয়েছিল ১১টি মামলায়। তবে আপাতত প্রমাণ না থাকায় শুধু সাক্ষী হিসেবেই ডাকা হয়েছে এই তারকাদের। মামলায় নাকি মোট ৬২ জনকে সন্দেহভাজনের তালিকায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।