ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ফের নাটকে গাইলেন পাবেল, সঙ্গে সেনিজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
ফের নাটকে গাইলেন পাবেল, সঙ্গে সেনিজ সেনিজ ও পাবেল

পুরুষ-নারী দুই কণ্ঠে ‘বুক চিন চিন করছে হায়’ গানটি নাটকের জন্য কাভার করে ব্যাপক সাড়া ফেলে দেন কণ্ঠশিল্পী জাহেদ পারভেজ পাবেল। এবার নতুন আরেকটি নাটকে গাইলেন তিনি।

 

‘কী হারালাম’ শিরোনামের গানটিতে পাবেলের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন কণ্ঠশিল্পী সেনিজ। এস কে দীপের কথায় গানটির সুর ও সংগীত করেছেন আভরাল সাহির। এটি ব্যবহার হবে মহিদুল মহিম পরিচালিত ‘চুমকি চলেছে’ নাটকে। এতে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে মেহজাবীন চৌধুরী ও খায়রুল বাশারকে।

‘কী হারালাম’ প্রসঙ্গে পাবেল বাংলানিউজকে বলেন, ‘অনেকদিন পর একটা স্যাড গান করলাম। গানটা আমার খুবই পছন্দের। আভরাল সাহির ও মহিদুল মহিমকে ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি গান আমাকে দিয়ে গাওয়ানোর জন্য। সেনিজ দারুণ গেয়েছেন। আশা করছি এটা সবার খুব ভালো লাগবে।

সিএমভি’র ব্যানারে গানটি বৃহস্পতিবার (২৬ আগস্ট) প্রকাশ পাওয়ার কথা রয়েছে।

এদিকে, ‘বুক চিন চিন করছে হায়’র পর গত ঈদে প্রকাশিত পাবেলের মৌলিক গান ‘সোনা বন্ধুরে’ তুমুল জনপ্রিয়তা পায়। প্রকাশের পরপরই গানটি ইউটিউব, টিকটকসহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এখনো রয়েছে তালিকার শীর্ষে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।