ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

নুসরাতকে শুভেচ্ছা জানালেন নিখিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
নুসরাতকে শুভেচ্ছা জানালেন নিখিল

প্রথমবার মা হয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

জানা গেছে, সন্তান জন্ম নেওয়ার সময় নুসরাতের পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ। তবে সন্তান জন্ম নেওয়ার পর নুসরাতকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক স্বামী নিখিল জৈন।

ভারতীয় সংবাদমাধ্যমকে নিখিল বলেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতের সঙ্গে আলাদা করে যোগাযোগ করতে চাই না। তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে, নবজাতক সুস্থ থাকুক এটাই চাই। মাও সুস্থ থাকুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি। ’

নুসরাত জাহানের মাতৃত্বকালীন সময় কেটেছে বিতর্কের মধ্যেই। তার সন্তানের বাবার পরিচয় নিয়ে বারবার তাকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তবুও তিনি এ বিষয়ে কিছু স্পষ্ট ধারণা দেননি।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। ২০২০ সালে হুট করে শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরাত আলাদা থাকছেন। এরপর সামনে আসে নুসরাত-যশের প্রেমের বিষয়টি।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে নিখিল জানান, তিনি এ সন্তানের বাবা নন। এরপর থেকেই গুঞ্জন নুসরাতের এ সন্তানের বাবা হচ্ছেন যশ! তবে বিষয়টি নিয়ে মুখ খুলেননি ‘যশরত’।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।