ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘নেটওয়ার্কের বাইরে’র অভিনয়শিল্পীরা সড়ক দুর্ঘটনায় আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
‘নেটওয়ার্কের বাইরে’র অভিনয়শিল্পীরা সড়ক দুর্ঘটনায় আহত

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল ইসলাম রাজ, খায়রুল বাসারসহ মোট পাঁচজন। তাদের মধ্যে গুরুতর আহত দুইজন আইসিইউতে রয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে প্রাইভেটকার দুর্ঘটনাটির শিকার হন এই তারকারা। সম্প্রতি ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমায় অভিনয় করে রাজ, তুষি ও বাসার বেশ আলোচিত হয়েছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে অভিনেতা খায়রুল বাসার বলেন, ‘ঘটনার পর সঙ্গে সঙ্গে আমাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। ভাগ্যক্রমে আমরা বেঁচে গেছি। আমি এখনো ট্রমার মধ্যে আছি। ’

সংশ্লিষ্ট সূত্র জানায়, তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা আহত হন।  

এ প্রসঙ্গে ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ বাংলানিউজকে বলেন, 'বৃহস্পতিবার আনুমানিক দিনগত রাত ৩টার দিকে আহত পাঁচ জনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন। প্রফেসর রেজাউল করিমের তত্ত্বাবধানে তাদের চিকিৎসা চলছে। '

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, ‘রাতে গুলশান ১ নম্বরে একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে মোট ৫ জন আহত হন। তাদের মধ্যে দুই জন আইসিইউতে রয়েছেন। বাকিরা সাধারন বেডে চিকিৎসা নিচ্ছেন। '

জানা যায়, আইসিইউতে থাকা দু'জন হচ্ছেন অভিনেতা জুনায়েদ বোকদাদি ও নাফিস মো. ইসমাইল নামের এক ব্যক্তি। কেবিনে রয়েছেন বাসার, রাজ ও তুষি।

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন নাজিফা তুষি। তিনি নিয়মিত কাজ করেন শোবিজে। তার চলচ্চিত্রে অভিষেক হয় ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে।  

অন্যদিকে শরিফুল রাজ র‍্যাম্প ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে চলচ্চিত্রাঙ্গনে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন।  

সাম্প্রতিক সময়ের আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ও জুটি বেঁধে অভিনয় করেছেন এই দুই তারকা। চার তরুণ-তরুণীর গল্পে নির্মিত এ সিনেমায় রাজ ও তুষির অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এটি নির্মাণ করেন মিজানুর রহমান আরিয়ান।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।