ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

টি-সিরিজের হিন্দি গানের মডেল দীঘি, সঙ্গে রিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
টি-সিরিজের হিন্দি গানের মডেল দীঘি, সঙ্গে রিও দীঘি ও রিও

এবার হিন্দি গানে মডেল হলেন প্রার্থনা ফারদিন দীঘি। গানের শিরোনাম ‘হোটো পে নাম তেরা’।

এস কে দীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম।  

সাভারের ফিল্ম ভ্যালিতে শুক্রবার (২৮ আগস্ট) গানটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। এতে দিঘির বিপরীতে দেখা যাবে মডেল ফারহান খান রিওকে। ভিডিও নির্মাণ করেছেন ইভান মনোয়ার।

এ প্রসঙ্গে দীঘি বলেন, গানটির কথা আর গায়কী খুবই চমৎকার। আর টি-সিরিজের ব্যানারে প্রকাশ হবে। সবকিছু মিলিয়ে কাজটি উপভোগ করলাম। আশা করছি সবার ভালো লাগবে।

দিঘীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে ফারহান খান রিও বলেন, প্রথমবারের মতো দীঘির সঙ্গে জুটি হয়ে কাজ করলাম। মনেই হয়নি আমরা প্রথম কাজ করছি। দিঘীর আন্তরিকতায় মুগ্ধ আমি।  

নির্মাতা ইভান মনোয়ার জানান, বলিউডের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজের ইউটিউব চ্যানেলে হিন্দি ও বাংলা ভাষায় মিউজিক্যাল ফিল্মটি শিগগিরই মুক্তি পাবে।

শিশুশিল্পী থেকে নায়িকা হওয়ার পর দীঘি অভিনীত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ মুক্তি পেয়েছে। সম্প্রতি বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত ‘মুজিব ভাই’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এছাড়া বঙ্গবন্ধুর বায়োপিকেও দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।