ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

রাজ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের চিন্তা করছেন শিল্পা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
রাজ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের চিন্তা করছেন শিল্পা! শিল্পা ও রাজ

পর্নোগ্রাফিকাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা কারাগারে রয়েছেন। স্বামীর বিষয়ে শিল্পাকে নিয়েও নানা প্রশ্ন ওঠেছে।

তবে সব বিতর্ক পেছনে ফেলে নিজের কাজে ফিরেছেন এই অভিনেত্রী।  

এবার শোনা যাচ্ছে, রাজের সঙ্গে নাকি বিয়ে বিচ্ছেদের কথা ভাবছেন ‘বাজীগর’খ্যাত এই নায়িকা। বলিউডের বিনোদনভিত্তিক এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শিল্পার ঘনিষ্ঠ এক বন্ধু।  

শিল্পার ওই বন্ধু জানিয়েছেন, ‘রাজের সম্পদের পেছনের ঘটনার সম্পর্কে শিল্পার কোনো ধারণাই ছিল না। শিল্পা তার সন্তানদেরকে রাজের অবৈধভাবে আয় করা সম্পদ থেকে দূরে রাখতে চান। আর এ জন্য রাজের সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন তিনি। ’

শিল্পা শেঠি সম্প্রতি বিরতি ভেঙে টেলিভিশন রিয়্যালিটি শো সুপার ডান্সারের বিচারকের আসনে যোগ দিয়েছেন। সেই কথা জানিয়ে অভিনেত্রীর ওই বন্ধু আরও জানান, ‘শিল্পা তার স্বামীর সম্পদ থেকে একটি পয়সাও নিতে চান না। তিনি রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবে কাজ করছেন। এছাড়া সিনেমা থেকে যা আয় করেন, সেটাই সন্তানদের জন্য যথেষ্ট। ’

নাম প্রকাশে অনিচ্ছুক শিল্পার ওই ব্যক্তির মতে, ‘প্রযোজক অনুরাগ বসু এবং প্রিয়দর্শন শিল্পাকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। রাজ কুন্দ্রা দীর্ঘদিন কারাগারে বন্দি থাকলেও জীবনযাত্রার স্বাভাবিক রাখতে সমস্যায় পড়তে হবে না শিল্পাকে। ’ 

এদিকে স্বামী রাজের সঙ্গে শিল্পা এই ঘটনায় সরাসরি জড়িত কী-না, তার প্রমাণ পায়নি পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাকেও বেশ কয়েকবার জেরা করা হয়েছে।

রাজ কুন্দ্রাকে নিয়ে বিতর্ক শুরু হলেই আড়ালে চলে যান শিল্পা। এ ঘটনার শুরু থেকেই শিল্পার পাশে ছিল ডান্স রিয়েলিটি শোয়ের টিম। তিন সপ্তাহ পর ১৭ আগস্ট শোয়ের শুটিংয়ে ফেরেন শিল্পা। এই শো’য়ের চার মৌসুমেই বিচারকের দায়িত্ব পালন করেছেন তিনি।  

সবশেষ ‘হাঙ্গামা টু’ সিনেমায় অভিনয় করেছেন শিল্পা। এতে আরও অভিনয় করেন মিজান, রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়াসহ অনেকে। ডিজনি প্লাস হটস্টারে গত ২৩ জুলাই সিনেমাটি মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১২  ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।