ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বলিউডে অভিষেক হচ্ছে বরুণের ভাতিজির

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
বলিউডে অভিষেক হচ্ছে বরুণের ভাতিজির

বলিউডের তারকা সন্তানদের বড় পর্দায় অভিষেক করানোর ক্ষেত্রে অনেকটাই এগিয়ে করণ জোহর। তার হাত ধরে ২০১২ সালে বলিউডে অভিষেক হয় নির্মাতা ডেবিট ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ানের।

এবার করণের হাত ধরেই অভিষেক হতে যাচ্ছে বরুণের ভাতিজির।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে বরণের ভাতিজি অঞ্জনি ধাওয়ানের। করণ জোহরের হাত ধরেই চলচ্চিত্রে নাম লেখাতে যাচ্ছেন তিনি। এরইমধ্যে নাকি অঞ্জনি গ্রুমিংও শুরু করেছেন।  

একটি বিনোদনমূলক সংবাদমাধ্যমকে অঞ্জনি জানিয়েছেন, ‘বলিউডের চলচ্চিত্রে কাজের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন তিনি। এরইমধ্য কথক ও ওয়েস্টার্ন নাচের প্রশিক্ষণ নেওয়া শুরু করেছেন। ’

জানা গেছে, কারণ জোহরের হাত ধরে ধর্মা প্রোডাকশনের সিনেমা দিয়েই বলিউডে পা রাখতে যাচ্ছেন অঞ্জনি। চার-পাঁচটি সিনেমার চিত্রনাট্যও পড়া হয়েছে তার। আগামী বছর তাকে নিয়ে কাজ শুরু করতে চান করণ।  

বলিউড অভিষেক না হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত অঞ্জনি। ছবি পোস্টের পাশাপাশি নাচের ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। তার ইনস্টাগ্রামে প্রায় দুই লাখ ফলোয়ার রয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।