ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ে করেছেন অপূর্বর সাবেক স্ত্রী অদিতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
বিয়ে করেছেন অপূর্বর সাবেক স্ত্রী অদিতি

দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিচ্ছেদ হয় গত বছর। ডিভোর্সের দুই বছর পূর্ণ হওয়ার আগেই তারা দু’জনই নতুন জীবনসঙ্গী বেছে নিয়েছেন।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করতে যাচ্ছেন অপূর্ব। পারিবারিকভাবে এই বিয়ে হচ্ছে বলে অভিনেতা নিজেই তা জানিয়েছেন।

এদিকে অপূর্বের বিয়ের খবরের মাঝেই তার সাবেক স্ত্রী অদিতি জানিয়েছেন, চলতি বছর জানুয়ারিতে পারিবারিকভাবে তিনিও বিয়ে করেছেন।   

এ প্রসঙ্গে অদিতি বলেন, ‘অপূর্বর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর বিয়ে করেছি আমি। সেটা পারিবারিকভাবেই। অপূর্বর সঙ্গে ৬ মাস আলাদা থাকার পর ডিভোর্সের কাগজে আমি স্বাক্ষর করি। সেটা ২০১৯ সালের আগস্ট মাসে। আর আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় ২০২১ সালের জানুয়ারিতে। ’

অপূর্বর বিয়ের সংবাদ প্রকাশ্যে আসার পরই কেনো নিজের বিয়ে খবর জানালেন? এর উত্তরে অদিতি বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। সেটা পরিষ্কার করতেই সংবাদটি জানালাম। ’ 

এদিকে বুধবার (০১ সেপ্টেম্বর) অপূর্বর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই অদিতি ফেসবুকে লেখেন, ‘চার বছরের প্রেম সফল হলো, মাশাআল্লাহ্! শুভ কামনা। ’

অপূর্ব ও অদিতির ডিভোর্স হয়েছে দেড় বছর আগে। তাই ‘চার বছরের প্রেম’ মন্তব্যের মাধ্যমে অপূর্বর বিরুদ্ধে অদিতির পরোক্ষভাবে ‘পরকীয়া’ করার অভিযোগের যোগ খুঁজছেন অনেকে। তবে বেশ কয়েক ঘণ্টা পর অভিনেতার প্রাক্তন স্ত্রী পোস্টটি মুছে ফেলেন।

জানা গেছে, অদিতির বর্তমান স্বামীর নাম মাহবুব পারভেজ। তিনি কর্পোরেট অঙ্গনে চাকরি করেন।  

অদিতি আরও জানান, বিচ্ছেদের প্রায় এক বছর পর পারভেজের সঙ্গে তার পরিচয় হয়। তার পরিবারও পারভেজকে ভীষণ পছন্দ করেন। সেই সুবাদেই তারা বিয়ে করেছেন।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।