ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা অসুস্থ, শুনেই লন্ডনে শুটিং ছেড়ে মুম্বাই ফিরলেন অক্ষয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
মা অসুস্থ, শুনেই লন্ডনে শুটিং ছেড়ে মুম্বাই ফিরলেন অক্ষয় মা অরুণা ভাটিয়ার সঙ্গে অক্ষয় কুমার

লন্ডনে ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। সোমবার (৬ সেপ্টেম্বর) খবর পান তার মা অরুণা ভাটিয়াকে আশঙ্কাজনক অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)-তে নেওয়া হয়েছে।

 

খবরটি শোনা মাত্রই দেরি না করে শুটিংয়ের শিডিউল বাতিল করেন খিলাড়ি’ খ্যাত এ নায়ক। সেখান থেকে সরাসরি মুম্বাই ফিরে আসেন তিনি।  

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি রয়েছেন অক্ষয়ের মা অরুণা। কয়েক দিন ধরেই অসুস্থ তিনি। তবে সোমবার অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাকে। খবরটি শুনেই মুম্বাই ছুটে আসেন অক্ষয়।  

তবে দেশে ফিরলেও ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিং যাতে বন্ধ না থাকে সেদিকেও নজর রেখেছেন অক্ষয়। প্রযোজকদের এ অভিনেতা জানিয়েছেন, তাকে ছাড়া যেসব অংশের শুটিং করা সম্ভব, সেগুলোর কাজ যেন চালিয়ে যান তারা। তার অংশের শুটিংয়ে কয়েকদিন পরে যোগ দিবেন এ অভিনেতা।  

‘সিন্ড্রেলা’ সিনেমাটি নির্মাণ করছেন রঞ্জিত তিওয়ারি। এতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন রাকুল প্রীত সিং। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরনার সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং হবে লন্ডনে।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘বেলবটম’ সিনেমা। এ সিনেমার শুটিংও করা হয়েছে লন্ডনে। তখন অক্ষয় মায়ের সঙ্গে সময় কাটানো নিয়ে একটি ইমোশনাল পোস্ট করেছিলেন। ব্যস্ত শিডিউলের মাঝে কীভাবে তিনি মায়ের জন্য সময় বের করেন সে কথাই তুলে ধরেছিলেন এ অভিনেতা।  

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।