ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা ও ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভাবনার বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
করোনা ও ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভাবনার বাবা আশনা হাবিব ভাবনা তার বাবা হাবিবুল ইসলাম হাবিব

একসঙ্গে করোনা ভাইরাস ও ডেঙ্গু আক্রান্ত চলচ্চিত্র নির্মাতা ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) তিনি রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন হাবিবুল ইসলাম হাবিবের ঘনিষ্ঠজন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।  

তিনি বলেন, ‘হাবিব ভাই আমাকে হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি জানিয়েছেন। তিনি একসঙ্গে করোনা ভাইরাস ও ডেঙ্গু আক্রান্ত। তার জন্য দোয়া চাইছি। মহান আল্লাহ্‌ তাকে দ্রুত সুস্থ করে দিক, সেটাই কামনা। ’

নব্বইয়ের দশকে নাটকে হাবিবুল ইসলাম হাবিবের যাত্রা শুরু হয়। নাটকের নেশায় এক সময় পরিচিতদের নিয়ে গড়ে তুলেন নাট্যদল ‘প্রেক্ষাপট’। তার নির্দেশনায় মঞ্চে আসে ‘ইদানীং তিনি ভদ্রলোক’। এরপর ১৯৯৪ সালে বিটিভিতে প্রচার হয় তার প্যাকেজ নাটক ‘ভালোবাসা ভালোবাসায়’। সে থেকে নিয়মিতই টেলিভিশনে কাজ করে আসছেন হাবিবুল ইসলাম হাবিব।

তার নির্মিত প্রথম সিনেমা ‘রাত্রির যাত্রী’ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ২০১৯ সালে। এতে জুটি বেঁধে অভিনয় করেন চিত্রনায়িকা মৌসুমী ও অভিনেতা আনিসুর রহমান মিলন।  

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।