ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফের মা হচ্ছেন কাইলি জেনার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
ফের মা হচ্ছেন কাইলি জেনার কাইলি জেনার

মার্কিন মডেল, টেলিভিশন ব্যক্তিত্ব ও উদ্যোক্তা কাইলি জেনার আবারও মা হচ্ছেন। বিষয়টি এই তারকা নিজেই জানিয়েছেন।

ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবরটি প্রকাশ করেন কাইলি। ভিডিওটি এরই মধ্যে ৪৯ মিলিয়ন ভিউ পেয়েছে। মন্তব্যের ঘরে অসংখ্য ভক্ত ও বন্ধুরা তাকে অভিনন্দন জানিয়েছেন।  

চিকিৎসকের কাছে শারীরিক পরীক্ষা করতে যাওয়া, মা-কে দ্বিতীয় সন্তান আগমনের খবর দেওয়া, বয়ফ্রেন্ড ট্রাভিসের সঙ্গে মিষ্টি মুহূর্ত এবং ২৪ বছরের জন্মদিন উদযাপনের কিছু মুহূর্তসহ আরও নানা ছবি উঠে এসেছে কাইলির শেয়ার করা ভিডিওতে।

এর আগে ২০১৮ সালে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন কাইলি জেনার। মেয়ের নাম রাখেন স্টোরমি। তখন কাইলির বোন কিম কার্দাশিয়ান আন্তর্জাতিক গণমাধ্যমে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি দিয়েছিলেন। এবার অবশ্য কাইলি নিজেই জানিয়েছেন।  

প্রথম সন্তান জন্ম দেওয়ার সময় কাইলির বয়স ছিল ২০ বছর। তখন এতো অল্প বয়সে মা হওয়া নিয়ে প্রথমদিকে কাইলি অনেকটাই অস্বস্তিতে ছিলেন, বিষয়টি গোপন রাখতে চেয়েছিলেন। তাই গর্ভবতী হওয়ার পর জনসম্মুখে আসা বন্ধ করে দিয়েছিলেন তিনি।

এবার ২৪-এ এসে প্রেমিক মার্কিন র‌্যাপার ট্রাভিস স্কটের দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কাইলি।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।