ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন শখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
মা হচ্ছেন শখ স্বামীর নাম রহমান জনের সঙ্গে আনিকা কবির শখ

মডেলিংয়ে যাত্রা শুরু করেই সফলতা পান আনিকা কবির শখ। সফলতার ধারাবাহিকতা ধরে রাখেন অভিনয়েও।

ছোট পর্দা পেরিয়ে বড় পর্দায় অভিনয়। আবার হারিয়েও গেছেন মিডিয়ার বাইরে।

গেল বছর খবরে উঠে আসে, বিয়ে করে সংসারী হয়েছেন শখ। এবার এ অভিনেত্রী জানালেন নতুন খবর। সেটি হচ্ছে তার আলো ঝলমলে সংসার আরও আলোকিত করতে আসছে নতুন অতিথি। অর্থাৎ মা হতে যাচ্ছেন তিনি।  

এ বিষয়ে শখ বলেন, ‘এটা আমার জীবনের সেরা মুহূর্ত। আমার দিন কেটে যায় অনাগত নতুন মানুষের কথা ভাবতে ভাবতে। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমি সময়টাকে উপভোগ করছি। সবার কাছে অনাগত সন্তানের জন্য দোয়া চাই। ’

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন।

ভক্তদের উদ্দেশ্যে এ অভিনেত্রী, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। ’

২০১১ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রেম হয় শখের। চার বছর প্রেমের পরে ২০১৫ সালের গোপনে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙ্গে যায় সেই সংসার। এরপর থেকেই মিডিয়া থেকে দূরে সরে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছেন এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।