ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

দীপের অভিনয়ের প্রশংসায় বলিউডের পূজা ভাট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
দীপের অভিনয়ের প্রশংসায় বলিউডের পূজা ভাট সুদীপ বিশ্বাস দীপ ও পূজা ভাট

বিশ্বখ্যাত চ্যানেল এইচবিও-এর ‘ইনভিজিবল স্টোরিজ’ সিরিজে অভিনয় করে সাড়া ফেলে দেন বাংলাদেশের তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ। গত বছর সিঙ্গাপুরভিত্তিক দ্য কনটেন্টএশিয়া অ্যাওয়ার্ডসে সেরা ড্রামার খেতাব পায় এটি।

এই সিরিজে দীপের অভিনয় দেখে প্রশংসা করলেন এক সময়ের বলিউডের আলোচিত অভিনেত্রী পূজা ভাট। ‘ইনভিজিবল স্টোরিজ’ দেখার পর সোমবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে ইনস্টাগ্রামে দীপের পোস্টে প্রশংসা করেন ‘সড়ক’খ্যাত এই তারকা।

গত ৬ জানুয়ারি দীপ নিজের ইনস্টাগ্রামে সিরিজটির ২ মিনিট ১৩ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওর কমেন্টের ঘরে সোমবার পূজা ভাট লেখেন, ‘কিছুক্ষণ আগে শো’টা দেখলাম। আমি বলতে চাই, পুরো কাজটিতে আপনাকে একেবারে অসাধারণ লেগেছে। অভিনন্দন এবং আপনার প্রতিটি কাছে সাফল্য কামনা করছি। ’

এই বলিউড তারকার প্রশংসা পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুদীপ বিশ্বাস দীপ। বাংলানিউজকে তিনি বলেন, ‘এটা আমার জন্য সত্যি অনেক বড় পাওয়া। নব্বই দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাট। তার অভিনয় দেখে মুগ্ধ হতাম আমরা। এমন প্রশংসা আমাকে আরও ভালো কাজ করার অনুপ্রেরণা দেবে। ’

ছয় পর্বের সিরিজ ‘ইনভিজিবল স্টোরিজ’-এর একটি গল্পে অভিনয় করেছেন দীপ। পরিচালনা করেছেন লার জিয়ান।

ক্যারিয়ার শুরুতে দীপ যুক্ত ছিলেন মঞ্চ নাটকে। কাজ করেছেন ছোট পর্দা ও বড় পর্দায়। তার অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুটি কিস্তি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও বেশকিছু সিনেমায় তার অভিনয় করা নিয়ে আলোচনা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa