ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সালমান ও শাহরুখ কী খান, ফাঁস করলেন অনিল কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
সালমান ও শাহরুখ কী খান, ফাঁস করলেন অনিল কাপুর শাহরুখ-সালমান ও রান্নার অনুষ্ঠানে অনিল

বলিউড তারকা সালমান খান ও শাহরুখ খানের সিক্রেট ফাঁস করে দিলেন আরেক তারকা অনিল কাপুর! 

এই দুই তারকা কী কী খেতে পছন্দ করেন, সবই বলে দিয়েছেন ‘নায়ক’খ্যাত অভিনেতা। শুধু তাই নয়, নিজের হাতে রান্না করেও দেখিয়েছেন তিনি।

সম্প্রতি ডিসকভারি প্লাসের ‘স্টার ভার্সেস ফুড’ অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত হন অনিল কাপুর। যেখানে তার সঙ্গে আরও অংশ নেন পরিচালক ফারহা খান, আরবাজ খান এবং অনিলের ছোট ভাই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও। জমজমাট এই শোটির প্রোমো এরই মধ্যে প্রকাশ পেয়েছে অনলাইনে।

অনুষ্ঠানে অনিল কাপুর জানান, খাবার নিয়ে সালমান খানের তত বাছাবাছি নেই! তিনি যেটা পান সেটাই খান। একদমই নিয়ম মেনে খাওয়া বা ডায়েট করেন না ‘ভাইজান’।

এদিকে শাহরুখের বিষয়ে অবশ্য অনিল বললেন উল্টোটা। বলিউড ‘বাদশা’ নাকি খাবার নিয়ে খুবই সচেতন। বুঝে-শুনে খান তিনি। তবে শাহরুখের পছন্দের খাবারের তালিকায় নাকি তন্দুরি চিকেন থাকা চাই-ই চাই!

অবশ্য, সালমান-শাহরুখের ডায়েট ফাঁস করে নিজেও বিপাকে পড়েছেন অনিল কাপুর! তার খাদ্যাভ্যাসের কথা বলে দিয়েছেন ভাইয়ের স্ত্রী মাহিপ কাপুর। তিনি জানান, অনিলের স্ত্রী সুনীতা তাকে খেতেই দেন না। কড়া ডায়েটে রাখেন। এর-তার প্লেট থেকে খাবার খেয়ে খেয়েই জীবন কেটেছে অভিনেতার।   

অনুষ্ঠানটিতে আরও থাকছেন জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে ও অর্জুন কাপুরও। এতে বিরিয়ানি রাঁধতে দেখা যাবে অর্জুনকে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa