ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

১৫ মাস বিয়ের খবর গোপন রাখলেন প্রতীক হাসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
১৫ মাস বিয়ের খবর গোপন রাখলেন প্রতীক হাসান প্রতীক হাসান

গত বছরের জুনে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী প্রতীক হাসান। এর মধ্যে কেটে গেল ১৫ মাস! কিন্তু এতো দিন বিয়ের খবরটি গোপন রেখেছেন এই তারকা।

 

২০২০ সালের ২৬ জুন বন্ধু মৌসুমী হাসানকে বিয়ে করেন প্রতীক। তার স্ত্রী পড়াশোনা করছেন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।  

বিয়ের খবরটি এতদিন প্রকাশ না করা প্রসঙ্গে প্রতীক হাসান বলেন, ‘করোনার কারণে একেবারেই ঘরোয়া পরিবেশে আমাদের বিয়েটা হয়েছে। তাই কাউকে জানানো সম্ভব হয়নি। কাবিনের সময় দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। কাছের আত্মীয়স্বজনকেও জানাতে পারিনি। এজন্য বিয়ে খবরটি গোপন করেছি। ’

তিনি আরও জানান, বড় অনুষ্ঠান করে স্ত্রীকে নিজের বাসায় নিয়ে আসবেন। তখন সবাইকে জানানোর ইচ্ছে ছিল তার।  

স্ত্রী সঙ্গে পরিচয় প্রসঙ্গে প্রতীক বলেন, বিয়ের দেড় বছর আগে মৌসুমীর সঙ্গে আমার পরিচয়। সেখান থেকেই ভালো লাগা। আমাদের পরিবারও বিষয়টি জানতেন। অবশেষে শুভ কাজটি সম্পন্ন হওয়ায় খুব ভালো লাগছে।

স্ত্রী ধর্মপরায়ণ ও ছবি তুলতে পছন্দ করেন না। এছাড়া পরিবারেরও নিষেধ আছে। তাই বিয়ের ছবি প্রকাশ করেননি বলে জানান প্রতীক।

প্রখ্যাত প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর বড় ছেলে প্রতীক হাসান। তার ছোট ভাই প্রীতম হাসান। তারা দুই ভাই-ই বাবার মতো সংগীতকে পেশা হিসেবে বেছে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa