ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

নির্জন সৈকতে সাইফের সঙ্গে কাটছে কারিনার জন্মদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
নির্জন সৈকতে সাইফের সঙ্গে কাটছে কারিনার জন্মদিন সাইফ ও কারিন

বলিউডের লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন কারিনা কাপুর খান। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে পর্দা মাতিয়ে যাচ্ছেন তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রী জীবনের আরেকটি বসন্ত পার করেছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ৪১ বছরে পা দিয়েছেন তিনি।

জন্মদিনের বিশেষ মুহূর্ত একেবারে একান্তে স্বামী-সন্তানের সঙ্গে কাটাচ্ছেন কারিনা। একটি অজ্ঞাত সমুদ্র সৈকতে নির্জনে দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খানসহ ছুটিতে রয়েছেন কারিনা ও সাইফ। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রীর নিয়মিত আপডেট দেখেই বিষয়টি জানা যায়।

কারিনা কাপুর অভিনেতা কারিশমা কাপুরের ছোট বোন ও অভিনেতা রণধীর কাপুর এবং ববিতা কাপুরের মেয়ে। তিনি মাইক্রো কম্পিউটার এবং ইনফরমেশন টেকনোলজি নিয়ে পড়াশোনা করেছেন বিশ্ববিখ্যাত হার্ভার্ড ইউনিভার্সিটিতে।

২০০০ সালে জে পি দত্তের পরিচালনায় ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিপাড়ায় অভিষেক ঘটে কারিনার।

‘তাশান’ সিনেমার সেটে কারিনা ও সাইফ একে অপরের প্রেমে পড়েন। এই প্রেম আরও গাঢ় হয় সুপারহিট ‘কুরবান’ সিনেমার শুটিংয়ের সময় তাদের মধ্যে ঘনিষ্ঠতা আরও বাড়ে। সাইফ আলি খানের সঙ্গে দীর্ঘদিন ডেট করার পর ২০১২ সালে অক্টোবরে বিয়ে করেন কারিনা। নিজের অভিনয় জীবনের শীর্ষে থাকার সময়েই বিয়ের সিদ্ধান্ত নেন বেবো।     

কারিনা কাপুর প্রথম মা হন ২০১৬ সালের ২০ ডিসেম্বর। তৈমুর আলি খান কারিনার প্রথম সন্তান। যদিও কারিনা এবং সাইফকে ছেলের নাম ‘তৈমুর’ রাখার জন্য তিরস্কার সহ্য করতে হয়। কিন্তু পরে তৈমুরই ছিল সবচেয়ে চর্চিত মুখ।

২০২১ সালের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দেন কারিনা। ছোট ছেলের নাম রাখেন জাহাঙ্গীর আলি খান। গর্ভকালের অভিজ্ঞতা নিয়ে তিনি লিখে ফেলেছেন ‘প্রেগনেন্সি বাইবেল’ নামের একটি বইও।

এর আগে ২০১৩ সালে লেখক রোশেল পিন্টোর সঙ্গে মিলে একটি বই প্রকাশ করেছিলেন কারিনা। ‘কারিনা কাপুর: স্টাইল ডায়রি অব এ বলিউড ডিভা’ নামের ওই বইয়ে কারিনা তার রূপচর্চাবিষয়ক বিভিন্ন তথ্য দিয়েছেন।

বলিউডে কারিনা কাপুর অভিনীত সিনেমার তালিকা বেশ লম্বা। ‘রিফিউজি’র পর ‘অশোকা’, ‘কাভি খুশি কাভি গম’, ‘চামেলি’, ‘ওমকারা’, ‘জব উই মেট’, ‘কুরবান’, ‘তালাশ’সহ বহু সিনেমাতে অভিনয় করেছেন কারিনা।

‘কাভি খুশি কাভি গম’এ- ‘পু’, ‘জব উই মেট’-এ ‘গীত’র চরিত্রে দারুণ প্রশংসিত হন কারিনা। এছাড়া ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় আমির খানের বিপরীতে ‘পিয়া’র চরিত্রে কারিনার অভিনয় সবার নজর কাড়ে।  

শেষবার ২০২০ সালে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমাতে অভিনয় করতে দেখা যায় কারিনাকে। শিগগিরই তিনি হাজির হতে যাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa