ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ছুটি কাটাতে গিয়ে সড়কে প্রাণ গেল অভিনেত্রী ও প্রেমিকের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
ছুটি কাটাতে গিয়ে সড়কে প্রাণ গেল অভিনেত্রী ও প্রেমিকের ঈশ্বরী দেশপাণ্ডে

আগামী মাসে প্রেমিকের সঙ্গে বাগদান সারতে চেয়েছিলেন মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে। এর আগে তিনি প্রিয় মানুষ শুভম দাদগেরকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন ভারতের গোয়াতে।

কিন্তু কে জানতেন, এটাই ছিল তাদের শেষ ছুটি!

মাত্র ২৫ বছর বয়সে মারা গেছেন ঈশ্বরী ও তার প্রেমিক। গোয়া থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় শিকার হয়ে তারা প্রাণ হারান।   

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সোমবার (২০ সেপ্টেম্বর) ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় সেই প্রেমিক যুগলের গাড়ি। এরপর ওই গাড়ি খাদে গিয়ে পড়ে। পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

দীর্ঘ কাজের ক্লান্তি কাটিয়ে উঠতে গত ১৫ সেপ্টেম্বর প্রেমিককে নিয়ে গোয়া যান ওই মারাঠি অভিনেত্রী। কিন্তু ফেরার পথে তাদের গাড়িটি উল্টে পানিতে পড়ে গেল দরজা বন্ধ থাকায় তারা বের হয়ে আসতে পারেনি। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের মরদেহ উদ্ধার করে।  

পুনের বাসিন্দা ঈশ্বরী ও শুভমের মৃত্যুর বিষয়টি তাদের ঘনিষ্ঠ কেউ-ই মেনে নিতে পারছেন না।

সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গোয়া যাওয়ার আগে বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শুটিং সম্পন্ন করে গিয়েছেন তিনি। পর্যায়ক্রমে এগুলো মুক্তি পাওয়ার কথার রয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa