ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাকিব-পূজার সিনেমায় গাইলেন হাবিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
শাকিব-পূজার সিনেমায় গাইলেন হাবিব শাকিব, হাবিব ও পূজা

২০২০-২১ অর্থবছরের সরকারি অনুদানে এস এ হক অলিক নির্মাণ করছেন ‘গলুই’। এই সিনেমাটির টাইটেল গান গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।

তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন কণ্ঠশিল্পী জারিন।

সম্প্রতি হাবিবের নিজস্ব স্টুডিওতে ‘গলুই’র টাইটেল গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এর কথা লিখেছেন সোহেল আরমান, সুর ও সংগীতায়োজন হাবিব নিজেই করেছেন।

গানটি প্রসঙ্গে‘গলুই’সিনেমার নির্বাহী প্রযোজক খোরশেদ আলম খসরু বাংলানিউজকে বলেন, ‘মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) হাবিবের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। বরাবরের মতোই হাবিব দুর্দান্ত গেয়েছেন। আমার বিশ্বাস গানটি সবার মন ছুঁয়ে যাবে। ’ 

তিনি আরও জানান, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) থেকে টাঙ্গাইলে ‘গলুই’র শুটিং শুরু হতে যাচ্ছে। এক মাসের এই লটে টাঙ্গাইল ছাড়াও শুটিং হবে জামালপুরে।

‘গলুই’র মধ্য দিয়ে প্রথমবার অনুদানের সিনেমা করতে যাচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। একই সঙ্গে প্রথমবার তার বিপরীতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা পূজা চেরি।

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে নির্মিত হচ্ছে 'গলুই'। এতে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, সুচরিতা, আজিজুল হাকিম ও সমু চৌধুরীসহ অনেকে। হাবিব ছাড়াও সিনেমাটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা।  

এর আগে ২০১৫ সালে এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ সিনেমার অভিনয় করেছেন শাকিব খান। এতে নায়িকা ছিলেন পরীমনি।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa