ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভক্তদের কাছাকাছি থাকতে নিয়মিত লাইভ করবেন শাবনূর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
ভক্তদের কাছাকাছি থাকতে নিয়মিত লাইভ করবেন শাবনূর অভিনেত্রী শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন অভিনেত্রী শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এ অভিনেত্রী।  

সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। সিনেমা ছেড়ে দূর প্রবাসে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি।  

তাই ভক্তদের কাছাকাছি থাকতে স্যোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন এ অভিনেত্রী। এক সময়ের দাপুটে এই নায়িকা ‘শাবনূর’ নামে ইউটিউব চ্যানেলটি চালু করেছেন। ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউটিউব চ্যানেলটি চালু করেছেন এ অভিনেত্রী।  

ঢাকাই সিনেমার ক্ষণজন্মা নায়ক সালমান শাহ’র ৫০তম জন্মদিন ছিল ১৯ সেপ্টেম্বর। এ দিন সালমান শাহ’কে স্মরণ করে শাবনূর একটি ভিডিও প্রকাশ করেন তার চ্যানেলে।  

এতে শাবনূর বলেন, ‘সালমান শাহ এমন একটি নাম যার সঙ্গে জড়িয়ে আছে সোনালি সময়। অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। প্রতি বছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ, ফিরে আসেন ক্ষণিকের জন্য। ভালোবাসা অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্রের ভিড়ে। ’

সবশেষে নিজের ১৪টি সিনেমার নায়কের জন্য শুভকামনা জানিয়ে শাবনূর বলেন, ‘ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছো। ’

এদিকে, প্রথমবারের মতো শাবনূর ভক্তদের সঙ্গে তার ইউটিউব চ্যানেল থেকে সরাসরি কথা বলবেন। আগামী ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ সময় বিকাল ৩টায় সিডনি থেকে লাইভে আসবেন তিনি।  

এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘অনেকেই লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি। ’ লাইভে দর্শকদের রেসপন্স ভালো হলে নিয়মিতই লাইভে আসবেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

এর আগে শাবনূর জানিয়েছেন, করোনার বিধিনিষেধের সময়ের গল্প নিয়ে কয়েকটি ভিডিও নির্মাণ করছেন তিনি। যা শিগগিরই চ্যানেলটিতে আপলোড করবেন। এর পাশাপাশি সিনেমার খুটিনাটি বিষয়, হাস্যরসাত্মক ভিডিও, রুচিশীল রান্নার ও লাইফস্টাইলের ভিডিও পর্যায়ক্রমে আপলোড করবেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।