ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মুম্বাইয়ে সৃজিতের জন্মদিন উদযাপন করলেন মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
মুম্বাইয়ে সৃজিতের জন্মদিন উদযাপন করলেন মিথিলা

নিজের নতুন হিন্দি সিনেমা ‘শাবাশ মিঠু’র কাজের সূত্রে গত এক মাস ধরে পরিবার নিয়ে ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন প্রখ্যাত বাঙালি নির্মাতা সৃজিত মুখার্জি। এরই মধ্যে চলে এলো তার জন্মদিন! 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সৃজিত মুখার্জি ৪৪ বছরে পা দিয়েছেন।

স্বামীর শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও বিশেষ দিনটি উদযাপন করতে ভোলেননি বাংলাদেশি অভিনেত্রী ও সৃজিতের স্ত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে সৃজিতের জন্মদিন উদযাপন করেছেন তিনি।

বুধবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে নৈশভোজে গিয়ে কেক কেটে জন্মদিনের সেলিব্রেশন শুরু করেন তারা। সেই সুখকর মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমেও শেয়ার করেছেন মিথিলা।

জন্মদিনে স্ত্রী মিথিলার পোস্ট করা ছবিগুলো নিজের সামাজিক মাধ্যম অ্যাকাউন্টে শেয়ার করে টলিউডের এই জনপ্রিয় পরিচালক লেখেন, ‘শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম’।

ছবিতে একেবারে সাদামাটাভাবে জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছে সৃজিত-মিথিলাকে। আইরার সঙ্গে হাতে হাত মিলিয়ে সৃজিতকে জন্মদিনের কেক কাটতে দেখা গিয়েছেন।  

এছাড়া সৃজিতের দর্শক ও ভক্তরাও দিনের শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।  

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী বাঙালি নির্মাতাদের একজন সৃজিত মুখার্জি। তিনি একাধারে অভিনেতা, চিত্রনাট্যকার এবং অর্থনীতিবিদও। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র ‘অটোগ্রাফ’ পরিচালনার পরপরই তিনি আলোচনায় আসেন। সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল হয় এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে সৃজিতকে। একে একে ‘রাজকাহিনী’, ‘জাতিস্মর’, ‘বেগম জান’, ‘গুমনামি’, ‘দ্বিতীয় পুরুষ’-এর মতো সিনেমা নির্মাণ করে নন্দিত হয়েছেন তিনি।

সৃজিত বর্তমানে ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa