ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ফের পেছাল আমির-কারিনার সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
ফের পেছাল আমির-কারিনার সিনেমা আমির খান ও কারিনা কাপুর খান

আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র মুক্তি ফের পেছাল। চলতি বছরের ডিসেম্বরে বড়দিনে সিনেমাটি দেখার প্রতীক্ষায় ছিলেন দর্শকরা।

কিন্তু সে অপেক্ষা আবারও দীর্ঘ হলো।

‘লাল সিং চাড্ডা’ চলতি বছরে আর মুক্তি পাচ্ছে না। সিনেমাটি ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে।

আমির খান প্রোডাকশন সামাজিক মাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করে বিষয়টি জানিয়েছে। ‘সিনেমা হল পুনরায় খুলে দেওয়ার জন্য প্রশাসনকে আমরা ধন্যবাদ জানাই। মহামারি কারণে কাজ করতে গিয়ে দেরি হয়ে যাওয়ায় আমাদের সিনেমা ‘লালা সিং চাড্ডা’ বড়দিনে মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। আমাদের নতুন মুক্তির তারিখ ২০২২ সালের ভালোবাসা দিবস। ’ 

এমনিতেই বছরে একটা বা দু’বছরে একটা সিনেমা করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। এর ওপর করোনা মহামারি যোগ হওয়ায় আমির-ভক্তদের প্রতীক্ষা আরও দীর্ঘতর হচ্ছে।

শুরুতে ২০২০ সালের বড়দিনে ‘লাল সিং চাড্ডা’র মুক্তির ঘোষণা এসেছিল। কিন্তু করোনার থাবায় সেই তারিখ পিছিয়ে এক বছর পর ২০২১ সালের বড়দিনে আনা হয়। এবার সে তারিখও দুই মাস পেছাল।

অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’ দীর্ঘদিন ধরেই রয়েছে আলোচনার তুঙ্গে। এখানে আমির খান সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। আর তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।