ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বাবার জন্য ‘সাথী’র প্রস্তাব ফেরাতে হয়েছিল কোয়েলকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
বাবার জন্য ‘সাথী’র প্রস্তাব ফেরাতে হয়েছিল কোয়েলকে

ভারতীয় বাংলা সিনেমা ‘সাথী’ দিয়ে ক্যারিয়ার শুরুতে দারুণ সাফল্য পান অভিনেতা জিৎ। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে প্রিয়াঙ্কা ত্রিবেদীও দর্শকদের মন জয় করে নেন।

তবে ব্লকবাস্টার সিনেমাটিতে প্রথমে প্রিয়াঙ্কার জায়গায় অভিনয় করার কথা ছিল জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের! কিন্তু তার বাবা রঞ্জিত মল্লিক না চাওয়ায় এতে কাজ করতে পারেননি তিনি।

২০০২ সালে মুক্তি পাওয়া ‘সাথী’র পরিচালক ছিলেন হরনাথ চক্রবর্তী। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রঞ্জিত মল্লিকের জন্মদিনে পুরো বিষয়টি খোলাসা করেছেন তারই দীর্ঘদিনের এই বন্ধু।

হরনাথ চক্রবর্তী পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে বলেন, ‘সাথী’র জন্য আমি প্রথম কোয়েলকে চেয়েছিলাম। তখনও সাইকোলজি নিয়ে তার পড়া শেষ হয়নি। রঞ্জিতদা কড়া বাবা, মেয়ে পড়া শেষ করে তারপরই অভিনয়ে আসবে, তা ঠিক করেছিলেন। তার আগে নয়। ’ 

মূলত অভিনেতা হিসাবে যতখানি দক্ষ, বাবা হিসাবেও নাকি ততখানি যত্নশীল রঞ্জিত মল্লিক। এর পরের বছর ২০০৩ সালে অবশ্য হরনাথের ‘নাটের গুরু’ সিনেমা দিয়েই বড় পর্দায় কোয়েলের অভিষেক ঘটে। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে হাজির হন এই অভিনেত্রী।  

এদিকে রঞ্জিতের ৭৭ বছর বয়সে পদার্পণ উপলক্ষে বাবাকে জড়িয়ে ধরে মিষ্টি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন কোয়েল। দিয়েছেন ভালোবাসামাখা ক্যাপশন।

হরনাথ চক্রবর্তীর প্রায় ২০টি ছবিতে অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক। ডিসেম্বরে মুক্তি পাচ্ছে তার পরিচালিত পরবর্তী সিনেমা ‘তারকা মৃত্যু’। এতেও কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রঞ্জিত।  

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।