ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

প্রেম করছেন সজল, মানতে পারছেন না প্রভা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
প্রেম করছেন সজল, মানতে পারছেন না প্রভা! আব্দুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘হায়রে ভালোবাসা’। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এটি রচনা ও পরিচালনা করেছেন অসীম রায়।  

নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, আব্দুন নূর সজল ও শাকিলা। এছাড়াও বিশেষ  চরিত্রে দেখা যাবে মিলি বাশার ও বৈদ্যনাথ সাহাকে।  

নাটকের গল্পে দেখা যাবে, শুভ্র ভালোবাসে মিতার মামাতো বোন হিয়াকে। কিন্তু মিতা ভালোবাসে শুভ্রকে। শুভ্র লন্ডন থেকে কিছুদিন আগেই দেশে ফিরেছে। সবার চোখ ফাঁকি দিয়ে শুভ্র হিয়ার প্রেম চলছে বাঁধনহারা।  

মিতা এসবের কিছুই জানে না। সে শুভ্রকে তার মনের কথা বলি বলি করেও বলেনি। একদিন শুভ্রকে একা পেয়ে বলে ফেলে। শুভ্র সাফ জানিয়ে দেয় সে মিতাকে না হিয়াকে ভালোবাসে, হিয়াও তাকে ভালোবাসে। মিতা বিষয়টি কিছুতেই মানতে চায় না। মিতা জোরপূর্বক শুভ্রকে পেতে চায়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।  

নাটকটিতে সজলের চরিত্রের নাম শুভ্র। প্রভা রূপদান করেছেন মিতার চরিত্রে আর হিয়ার চরিত্রে দেখা যাবে শাকিলাকে।

নাটকটির প্রসঙ্গে নির্মাতা অসীম রায় বাংলানিউজকে বলেন, ‘শুদ্ধ ভালোবাসা মানুষের জীবনকে পরিপূর্ণ করে। আর সেই ভালোবাসার মানুষটিকে যদি পাওয়া না যায় তাহলে অনেক সময় জীবন হয়ে যায় অন্তসারশূন্য। নিখাঁদ একটি ভালোবাসার গল্প ‘হায়রে ভালোবাসা’। শিল্পীদের অসাধারণ অভিনয় ও গল্পটি দর্শদের ভালো লাগবে। ’

এই নির্মাতা জানান, ‘হায়রে ভালোবাসা’ নাটকটি শুক্রবার (১ অক্টোবর) রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।