ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

হুবহু যেন ক্যাটরিনা, কে এই তরুণী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
হুবহু যেন ক্যাটরিনা, কে এই তরুণী?

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ প্রায় দুই দশক ধরে বলিউড মাতিয়ে যাচ্ছেন। তার রূপের জ্বলকে মাতোয়ারা অসংখ্য দর্শক-ভক্ত।

 

৩৮ বছর বয়সী এই অভিনেত্রীর সঙ্গে হুবহু মিলে যাচ্ছে এক তরুণীর চেহারা! যা রীতিমত সবাইকে চমকে দিয়েছে। কেউ কেউ মনে করছেন তিনি হয়তো ক্যাটরিনা কাইফের যমজ বোন! 

এরই মধ্যে সামাজিক মাধ্যমে দারুণ সাড়া ফেলেছেন ক্যাটরিনার মতো দেখতে ওই তরুণী! রক্তের কোনো সম্পর্ক না থাকলেও অভিনেত্রীর সঙ্গে তার মুখের গঠনের এতোটাই মিল যে, প্রথম দর্শনে কেউ কেউ মনে করবেন তিনিই ক্যাটরিনা!

মূলত ওই তরুণীর নাম আলিনা রাই। তিনি মুম্বাইয়ে বাসিন্দা। সামাজিক মাধ্যমে নিয়মিত ছবি-ভিডিও পোস্ট করেন তিনি। নিজেকে মডেল হিসেবে পরিচয় দেন। ইনস্টাগ্রাম রয়েছে তার ২ লাখ ফালোয়ার।

অন্যদিকে আলিনার এই ছবি দেখে নেটিজেনদের অনেকে বলছেন, নিশ্চয়ই আলিনা কসমেটিক সার্জারি করিয়েছেন। কেউ কেউ আবার বলছেন, ক্যাটরিনার থেকেও নাকি বেশি সুন্দরী আলিনা!

২০২০ সালে বাদশার একটি গানে দেখা গিয়েছিল আলিনাকে। শুধু তাই নয়, কয়েকটি বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি। তবে সেভাবে নজর কাড়তে পারেননি। ভবিষ্যৎ সিনেমা নাকি অন্যকিছু, কোনটায় ক্যারিয়ার গড়বেন রাই? অবশ্য সে পরিকল্পনা নিয়ে একেবারেই মুখ খুলতে নারাজ তিনি।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।