ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মা হারালেন ফোকসম্রাজ্ঞী মমতাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
মা হারালেন ফোকসম্রাজ্ঞী মমতাজ মা উজালা বেগমের সঙ্গে মমতাজ

ফোকসম্রাজ্ঞী মমতাজ বেগমের মা উজালা বেগম আর নেই। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুর খবরটি মমতাজের পারিবারিক একটি সূত্র বাংলানিউজকে নিশ্চিত করেছে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন উজালা বেগম। এছাড়া লিভারজনিত সমস্যা ছিল তার। হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বৃহস্পতিবার বাদ আসর মমতাজের গ্রামের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নে বাউল কমপ্লেক্সে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

গত সপ্তাহে মায়ের অসুস্থতার কথা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন মানিকগঞ্জ-২ আসনের এই সংসদ সদস্য।

মমতাজ লেখেন, ২ সেপ্টেম্বর থেকে মাকে নিয়ে হাসপাতালে হাসপাতালেই আছি। এর মধ্যে একটা জিনিস খেয়াল করেছি, আমার ধারনার চেয়েও মানুষ আমাকে বেশি ভালোবাসেন। আমার এলাকার মানুষ ও আমার সকল ভালোবাসার মানুষ গুলো প্রতিদিন আমার পাশে থেকে সকল ধরনের সহযোগিতা করে আমাকে আরও বেশি ঋণী করে ফেলেছেন। আমি সবার কাছে আমার মায়ের জন্যে দোয়া চাই। তবে চিকিৎসক বলেছেন হাসপাতালে লোকের ভিড় কমিয়ে তাদেরকে সঠিক সেবা করার সুযোগ করে দিতে। কেউ মনে কষ্ট নেবেন না, দূর থেকে সবাই দোয়া করবেন মা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।

চলতি বছরের এপ্রিলে মায়ের উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে ভারতে গিয়েছিলেন ফোকসম্রাজ্ঞী। মমতাজের বাবা ছিলেন বিখ্যাত বাউলশিল্পী মধু বয়াতী।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।