ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সারাকে সঙ্গে নিয়ে আসছেন অক্ষয়-ধানুশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
সারাকে সঙ্গে নিয়ে আসছেন অক্ষয়-ধানুশ অক্ষয়-সারা-ধানুশ

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘আতরঙ্গি রে’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। সিনেমাটিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করেছেন সাইফ আলি খানের কন্যা সারা আলি খান।

আরও রয়েছেন দক্ষিণী অভিনেতা ধানুশ।  

করোনার দ্বিতীয় ঢেউয়ের পর পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ভারতে সিনেমা হল খুলে দেওয়া হয়েছে। তবে সেভাবে দর্শক সমাগম না হওয়ায় নির্মাতা-প্রযোজকরা ওটিটিতেই সিনেমা মুক্তির কথা ভাবছে।  

নির্মাতা আনন্দ এল রাইও ‘আতরঙ্গি রে’ সিনেমাটি নেটফ্লিক্সে মু্ক্তির কথা ভাবছে। এরইমধ্যে নাকি নেটফ্লিক্স কতৃপক্ষের সঙ্গে মিটিং শেষ করেছেন এ নির্মাতা।

কেন ওটিটিতে ‘আতরঙ্গি রে’ সিনেমাটি মুক্তি দিতে চাইছেন আনন্দ? সূত্রের খবর, সিনেমাটির শুটিং শেষ হয়েছে অনেক আগে। ইতিমধ্যে একাধিক সিনেমা রয়েছে আনন্দ এল রাইয়ের হাতে। আর এ কারণেই ওটিটিতে ‘আতরঙ্গি রে’ মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বর্তমানে ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয়। আর গত ১৯ অগস্ট মুক্তি পায় অক্ষয় অভিনীত ‘বেলবটম’ সিনেমা। রঞ্জিৎ এম তিওয়ারি পরিচালিত স্পাই থ্রিলার সিনেমাটি বড়পর্দার পর ১৬ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে।  

‘আতরঙ্গি রে’-এর পর সারাকে ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ ও দিনেশ বিজনের ম্যাডক্স ফিল্মসের একটি সিনেমায় দেখা যাবে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি নাম্বার ১’। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় এটি।

এদিকে কয়েক মাস আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ধানুশ অভিনীত সিনেমা ‘জাগমে ঠান্ডুরাম’। এছাড়া তার হাতে রয়েছে হলিউডের ‘দ্যা গ্রে ম্যান’ ও নাম ঠিক না হওয়া একটি তামিল সিনেমা।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।