ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বলিউডের বাঙালি অভিনেত্রীর চেহারা নিয়ে কটাক্ষ অভিনেতার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
বলিউডের বাঙালি অভিনেত্রীর চেহারা নিয়ে কটাক্ষ অভিনেতার মৌনী রায়- কমল আর খান

বলিউড অভিনেত্রী মৌনী রায়। হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে পরিচিতি পান তিনি।

বলিউডে অভিনয় করলেও মৌনীর জন্ম-বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের কোচবিহারে।  

বলিউডের অভিনেতা কমল আর খান বরাবরই নানা ধরনের মন্তব্য করে খবরের শিরোনামে আসেন। তার টার্গেটে থাকে বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা।  

এবার অভিনেত্রী মৌনীর চেহারা নিয়ে কটাক্ষ করলেন কমল।  টুইটারে মৌনীর কয়েকটি ছবি একত্রে শেয়ার করেছেন কমল। সেখানে মৌনীর বিভিন্ন বয়সের চেহারা ছবি দেখা গেছে। যেখানে সময়ের সঙ্গে মৌনীর পরিবর্তন দৃশ্যমান।  

ছবির ক্যাপশনে কমল লিখেছেন, ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনী রায় কীভাবে নিজেকে বদলাতে থাকেন। ’

সেই ছবির কমেন্টে অনেকেই কমলের সঙ্গে একমত হয়েছে। একজন বিস্ময় প্রকাশ করে কমেন্ট বক্সে লিখেছেন, ‘এ রকম ছিলেন না। হয়তো সার্জারি করিয়েছেন। ভালোই হয়েছে। ’

কোচবিহারের মেয়ে মৌনি রায় ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন। ২০০৬ সালে ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ -এ অভিনয় করে পরিচিতি পান। এরপর সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে ২০১৬ সালে সেরা অভিনেত্রী হিসেবে আইটিএ পুরস্কার পান এ বাঙালিকন্যা।

বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন মৌনী। তার অভিনীত বলিউড সিনেমার মধ্যে রয়েছে ‘গোল্ড’, ‘লন্ডন কনফিডেনশিয়াল’। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। করণ জোহর পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট।

এদিকে, আসছে বছরের জানুয়ারি মাসে বিয়ে করতে যাচ্ছেন মৌনী। প্রেমিক দুবাইয়ে ব্যবসায়ী সূর্য নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন এ অভিনেত্রী। তাদের বিয়ের অনুষ্ঠান হবে দুবাই কিংবা ইতালিতে। কোচবিহারের বাড়িতেও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।