ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

অবশেষে ডিভোর্সের ঘোষণা দিলেন সামান্থা-নাগা চৈতন্য

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
অবশেষে ডিভোর্সের ঘোষণা দিলেন সামান্থা-নাগা চৈতন্য নাগা চৈতন্য আক্কিনেনি-সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য আক্কিনেনির ডিভোর্সের খবরে বেশকিছু দিন ধরেই সরগরম সামাজিক মাধ্যম। অবশেষে চার বছরের সংসার জীবনের ইতি টানলেন তারা।

শনিবার (২ অক্টোবর ) বিকেলে এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন তারা।

বিবৃতিতে নাগা ও সামান্থা বলেন, ‘শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। ’

তারা আরও জানান, এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে। ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানান, তারা যেন এ যুগলের পাশে থাকেন।

ভারতের দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।  

একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। সেই প্রেমের বিয়ে এবার ভেঙে গেল।

এই দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বিয়ের পর সামান্থার অভিনয় করা পছন্দ করছে না নাগা পরিবার। তার ওপর ‘ফ্যামিলি ম্যান টু’ সিরিজে খোলামেলা রূপে অভিনয় করেছেন সামান্থা। এর ফলে চৈতন্য এবং তার বাবা নাগার্জুনা বেজায় ক্ষুব্ধ হয়েছেন। সেজন্যই সামান্থার বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া।

বিয়ের পর নিজের নামের শেষে ‘আক্কিনেনি’ পদবি ব্যবহার করা শুরু করেছিলেন সামান্থা। পদবিটি তার স্বামী নাগা চৈতন্যর। কিন্তু কিছুদিন আগে সামান্থা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাম থেকে ‘আক্কিনেনি’ পদবি মুছে ফেলেন এ অভিনেত্রী। সেখান থেকেই মূলত শুরু হয় তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন শুরু হয়। অবশেষে গুঞ্জন সত্যি হলো।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।