ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

‘বিগ বস ১৫’-এ নেই রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
‘বিগ বস ১৫’-এ নেই রিয়া চক্রবর্তী সালমান খান ও রিয়া চক্রবর্তী

সব জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী রিয়া চক্রবর্তী নিজেই জানালেন, তিনি ‘বিগ বস’ সিজন ১৫-তে অংশ নিচ্ছেন না। রিয়্যালিটি শো’টি শুরু হওয়ার ঠিক আগ মুহূর্তে তিনি এ ঘোষণা দিয়েছেন।

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল ‘বিগ বস’র নতুন সিজনে অংশ নিচ্ছেন রিয়া। যে জন্য মোটা অংকের পারিশ্রমিক পাচ্ছেন তিনি।  

তবে এই অভিনেত্রী ইনস্টাগ্রামে লেখেন, ‘বিগ বস’-এ আমার অংশ নেওয়া নিয়ে বহু গুজব ছড়িয়েছে বলে আমি শুনেছি। তবে এর কোনো সত্যতা নেই। আমি বিগ বসের পার্ট নই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নানা কারণেই আলোচনায় থাকেন রিয়া চক্রবর্তী। তার ‘বিগ বস’-এ যুক্ত হওয়ার গুঞ্জনে হইচই পড়ে গিয়েছিলে।

শনিবার (০২ অক্টোবর) রাতে ‘বিগ বস ১৫’-এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে। এতে বলিউডের সুপারকুল অভিনেতা রণবীর সিং-এর ঝলক ও ‘ভাইজান’ সালমান খানের নাচের তালে যেমন মুগ্ধ হলেন ভক্তরা, তেমনই চূড়ান্ত প্রতিযোগীদের নাম জানতে পেরে উত্তেজিত শো’টির দর্শকরা।  

‘বিগ বস ১৫’র চূড়ান্ত প্রতিযোগীদের তালিকায় রয়েছেন প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট, শামিতা শেঠি, তেজস্বি প্রকাশ, করণ কুন্দ্রা, আকাসা সিং, ডোনাল্ড বিস্ত, উমর রিয়াজ, সিম্বা নাগপাল, সাহিল শ্রফ, মিশা আইয়ার, জয় ভানুশালী, বিধি পাণ্ডিয়া, বিশাল কোটিয়ান ও আফসানা খান।  

এবার কে কাকে টেক্কা দেবেন, এই সিজনে কে হবেন চ্যাম্পিয়ন, কঠিন চ্যালেঞ্জে শেষ পর্যন্ত কারা টিকে থাকতে পারেন, সে চর্চাই হুহু করে বাড়ছে। এই সব প্রশ্নের উত্তর তো সময়ই দেবে। দেখার পালা কে শেষ হাসি হাসেন!

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।