ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ওবামা, রোনালদোর সঙ্গে একই তালিকায় দীপিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
ওবামা, রোনালদোর সঙ্গে একই তালিকায় দীপিকা বারাক ওবামা, দীপিকা পাড়ুকোন ও ক্রিস্টিয়ানো রোনালদো

বলিউডের প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রাপ্তির ব্যাপ্তি বেড়েই চলছে। জীবনের হালখাতার যুক্ত হলো নতুন পালক।

‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ড-২০২১’-এ সম্মানে ভূষিত হলেন তিনি। যা ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রথম দীপিকাই পেলেন।

শুক্রবার (১ অক্টোবর) ঘোষণা করা হয়েছে ‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ড-২০২১’। তালিকায় দেখা গেছে দীপিকা ছাড়াও সম্মাননা পাচ্ছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, পর্তুগালের ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ও মার্কিন ইন্টারনেট উদ্যোক্তা এবং বিনিয়োগকারী জেফ বেজোস ।  

দীপিকা ছাড়া অনান্য ভারতীয়দের মধ্যে রয়েছে উদ্যোক্তা রিতেশ আগরওয়াল, বাইজু রবীন্দ্রন এবং ভবেশ আগরওয়াল।  

জানা যায়, বিভিন্ন ক্ষেত্রে সফল মানুষকে এই সম্মানে ভূষিত করা হয়। স্বাস্থ্য, শিক্ষা, ভ্রমণ, হসপিটালিটি, রিয়েল এস্টেট ইত্যাদি ক্ষেত্রে কর্মরত মানুষকে এই সম্মানে ভূষিত করা হয়েছে। এবার এ সম্মানের জন্য তিন হাজার নমিনেশনের মধ্য থেকে জায়গা করে নিয়েছেন তারা।  

এদিকে কয়েকদিন আগে গালা বিঙ্গোর এক জরিপে চলচ্চিত্র ও টিভি ইন্ডাস্ট্রিতে এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারী নির্বাচিত হয়েছেন দীপিকা।

অন্যদিকে, চার বছর পর আবারও হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। শুধু অভিনেত্রীই নন, সিনেমাটির প্রযোজকও এই নায়িকা। এসটিএক্স ফিল্মসের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে দীপিকার ‘কা প্রোডাকশনস’।

এর আগে ২০১৭ সালে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ দিয়ে হলিউডে পা রাখেন দীপিকা। হলিউডের প্রথম সিনেমাতেই বেশ সাড়া ফেলেন এই অভিনেত্রী।  

এদিকে বলিউডে ‘পাঠান’, ‘ফাইটার’ সিনেমার কাজ হাতে রয়েছে দীপিকার। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকা অভিনীত ‘৮৩’ সিনেমা।  

বাংলাদেশ সময়:১৫১৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।