ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

পুত্র সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
পুত্র সন্তানের মা হলেন নেহা ধুপিয়া নেহা ধুপিয়া-অঙ্গাদ বেদি

আবারো মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। কন্যা সন্তান জন্মের দুই বছর পর অঙ্গাদ বেদি ও নেহা ধুপিয়া দম্পতির ঘর আলো করে এলো পুত্র সন্তান।

রোববার (৩ অক্টোবর) পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এ অভিনেত্রী। নেহা ধুপিয়ার স্বামী এবং বলিউড অভিনেতা অঙ্গাদ বেদি সামাজিক মাধ্যমে দ্বিতীয়বার বাবা হওয়ার খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। সঙ্গে অভিনেত্রীর সঙ্গে মিষ্টি একটি ছবিও শেয়ার করেন।  

ইনস্টাগ্রামে নেহার সঙ্গে একটি ছবি শেয়ার করে অঙ্গাদ বেদী লেখেন, ‘সর্ব শক্তিমানের আশির্বাদে আমাদের পুত্র সন্তানের জন্ম হয়েছে। নেহা এবং আমাদের সন্তান, দুজনেই সুস্থ রয়েছে। মেহরও তার ছোট্ট ভাইকে কাছে পেতে চলেছে। মাতৃত্বকালীন সময়ে নেহা সত্যিই অনেক কষ্ট সহ্য করেছে। আমাদের চারজনের জীবনে আজ সত্যিই বিশেষ দিন। ’

কিছুদিন আগেও পুল পার্টি করতে দেখা যায় নেহা ধুপিয়াকে। জানিয়েছিলেন, তিনি তার হবু সন্তানের সঙ্গে পুল পার্টি করছেন। অবশেষে সেই খুশির সময় এলো। দ্বিতীয়বার মা-বাবা হলেন অভিনেত্রী নেহা এবং অভিনেতা অঙ্গাদ।  

এর আগে গত ১৯ জুলাই নেহা তার ইনস্টাগ্রামে বেবি বাম্পের একটি ছবি শেয়ার অনাগত সন্তানের খবর জানান। সেই ছবিতে দেখা যায়, অঙ্গাদ বেদির কোলে তাদের কন্যা সন্তান, পাশে কালো পোশাকে দাঁড়িয়ে নেহা ধুপিয়া। বেবি বাম্পে হাত রেখেছেন এই দম্পতি।

ওই ছবির ক্যাপশনে নেহা লিখেছিলেন, ‘ক্যাপশনটি লিখতে আমাদের দুইদিন সময় লেখেছে। আমরা সবচেয়ে ভালো ভাবনাটি ভাবতে পেরেছি, এজন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। ’

২০১৮ সালের ১০ মে অভিনেতা অঙ্গাদ বেদিকে বিয়ে করেন নেহা ধুপিয়া। একই বছরের ১৮ নভেম্বর তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।

বাংলাদেশ সময়:১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।