ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মাদককাণ্ডে গ্রেফতার হলেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
মাদককাণ্ডে গ্রেফতার হলেন শাহরুখপুত্র শাহরুখ খান ও আরিয়ান খান

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান।

 

সেখান থেকে রোববার (৩ অক্টোবর) তাকে আটক করে। বেশ কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলার পর প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। এরপর তাকে গ্রেফতার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, মাদক নেয়ার কথা স্বীকার করে অনুশোচনা প্রকাশ করেন আরিয়ান। তিনি বলেন, মাদক নিয়ে ভুল করেছেন। তবে এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

আরিয়ানের সঙ্গে আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। তারাও শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন।

এনসিবি সূত্রের খবর, শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন সেসব জানার চেষ্টা করছে তারা।

জানা গেছে, এরইমধ্যে ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ খান। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি খান পরিবারের কোনো সদস্য।

গত বছর অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে বেশি সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদকযোগে। বহুদিন কারাগারে ছিলেন রিয়া চক্রবর্তী।  

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।