ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘এমপি-মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
‘এমপি-মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত’ নোবেল

আবারও আলোচনায় বিতর্কিত গায়ক মঈনুল আহসান নোবেল। তার স্ত্রী মেহরুবা সালসাবিল তাকে ডিভোর্সের লেটার পাঠিয়েছেন।

কিন্তু এই নিয়ে কোনো খারাপলাগা নেই নোবেলের, বরং ‘স্বস্তি’ প্রকাশ করেছেন তিনি।

ডিভোর্সের খবর প্রকাশ্যে আসতেই সালসাবিলের বিরুদ্ধে নানা অভিযোগের ঝুড়ি নিয়ে হাজির নোবেল। তিনি বলেন, ‘ও (সালসাবিল) চলে যাচ্ছে আমি আমার জীবন নতুন করে সাজাবো। ওর চেয়ে সুন্দরী ও ভালো মেয়ে বিয়ে করবো। এমপি মন্ত্রীর মেয়ে আমাকে বিয়ে করতে প্রস্তুত। ’

ডিভোর্স লেটারে নোবেলের বিরুদ্ধে মানসিক অসুস্থতা, মাদকাসক্তি এবং নির্যাতনের অভিযোগ এনেছেন সালসাবিল। তবে স্ত্রীর এসব অভিযোগ অস্বীকার করেছেন গায়ক।

তিনি বলেন, ‘সে মিথ্যাবাদী। ওর বিষয়ে আমি আর মাথা ঘামাতে চাই না। সে টাকার বিনিময়ে আমাকে শেষ করে দেওয়ার পরিকল্পনা করে আমার জীবনে এসেছে। ’

এছাড়াও নোবেল অভিযোগ করেন, তাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছিলেন তার স্ত্রী সালসাবিল।  

এদিকে স্ত্রীর দাবি, নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীর নেশা রয়েছে। তাকে নানাভাবে নির্যাতন করতেন- এসবের প্রমাণও তার কাছে রয়েছে।  

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। তবে এ গায়কের বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে ডিভোর্স লেটারও পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল।  

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।