ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকা ফাঁস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকা ফাঁস ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের পিঁড়িতে বসবেন। ইতোমধ্যে শুরু হয়ে গেছে আনুষ্ঠানিকতা।

 

ভারতের রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স রিসোর্টে বসবে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। সেখানে যোগ দিতে মুম্বাই থেকে বলিউডের অনেক তারকাই পৌঁছেছেন। অতিথিদের তালিকা গোপন রাখতে চেয়েছিলেন ভিকি-ক্যাটরিনা। তবে অতিথিদের তালিকা ফাঁস হয়ে গেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ছিল সঙ্গীতের অনুষ্ঠান। এর আগেই কে কে সেখানে গেছেন সেটি জানা গেছে। ক্যাটরিনার পুরো পরিবার বিয়েতে হাজির।

বিয়ের লোকেশনে হাজির হয়েছেন নেহা ধুপিয়া ও তার স্বামী। সাত ভাগে ভাগ হয়ে এসেছেন অতিথিরা। তাদের জন্য ২৪টি রুম বুক করা হয়েছে। লিস্টে নাম রয়েছে নিতেশ শর্মা, পঙ্কজ শর্মা, ভিশ্বপালা রেড্ডি, রানি গোয়েঙ্কা, সঞ্জীব ফুম্ভরা, শৈলেশ সাফারি, সাক্সি বাদেরসহ অনেকের।  

এছাড়াও রয়েছে বেশ কিছু কোড নাম। স্পেশাল কোডও ব্যবহার করা হয়েছে। অনেক অতিথির নামের বদলে ব্যবহার করা হয়েছে কোড। ইতোমধ্যেই বিয়েতে হাজির জাহ্নবী কাপুর, শর্বরী ওয়াঘ, কবির খান, মিনি মাথুর ও অঙ্গিরা ধর।

লিস্টে নাম রয়েছে বিরাট কোহলি থেকে অনুশকা শর্মা, অক্ষয় কুমার, শাহরুখ খান, রোহিত শেঠি, হৃতিক রোশন, আলি আব্বাস জাফরের নাম। তবে লিস্টে নাম নেই সালমান খানের নাম। রণবীর কাপুরের পরিবারের কারও নাম দেখা যায়নি এই তালিকায়। তবে কী সাবেক প্রেমিকদের বাদ দিলেন ক্যাটরিনা!

ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের জন্য রয়েছে নানা বিধিনিষেধ। ছবি তোলা থেকে ফোন ব্যবহারেও থাকছে নিষেধাজ্ঞা। এমনকি ইনস্টাগ্রাম রিল ভিডিও বানানোতেও থাকছে নিষেধ।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বুধবার (৮ ডিসেম্বর) ভিকি-ক্যাটরিনার মেহেদি অনুষ্ঠান হবে। বৃহস্পতিবার বিয়ে, এরপর দিন শুক্রবারও থাকছে স্পেশাল অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।