ঢাকা, বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

বিনোদন

সুশান্ত তোমাকে আজীবন মিস করব: সারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
সুশান্ত তোমাকে আজীবন মিস করব: সারা সারা আলি খান-সুশান্ত সিং রাজপুত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ২০২০ সালের জুন মাসে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন। মৃত্যুর দেড় বছর পর তাকে নিয়ে স্মৃতিচারণ করে একটি স্ট্যাটাস দেন সারা আলি খান।

 

সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এ তার নায়ক ছিল সুশান্ত। ২০১৮ সালের ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পায়। মঙ্গলবার তিন বছর পূর্ণ হলো সিনেমাটি মুক্তির। এদিন সিনেমার কিছু অংশ থেকে একটি ভিডিও তৈরি করে পোস্ট করেছেন সারা। পাশাপাশি সুশান্তকে নিয়ে আবেগ বার্তা দেন তিনি।  

সারা লেখেন, তিন বছর আগে আজকের দিনেই আমার স্বপ্ন সত্যি হয়েছিল। অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলাম। আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল। আমি শব্দে প্রকাশ করতে পারব না, এই সিনেমাটি আমার কাছে কতটা স্পেশাল। আজ মনসুরকে (সুশান্ত) খুব মিস করছি। তার সাপোর্ট, নিঃস্বার্থ সাহায্য, গাইডেন্স এবং উপদেশের জন্যই সিনেমাটি এত সহজে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। সুশান্ত তোমাকে আজীবন মিস করব।

কেদারনাথ সিনেমার শুটিংয়ের সময় থেকেই দু’জনের প্রেম নিয়ে গুঞ্জন ছিল। এর পর রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেম শুরু হলে সারা-সুশান্তর প্রেমের কথা ধামাচাপা পড়ে যায়।  

সুশান্তের মৃত্যুর রহস্যজট খুলতে ফের উঠে আসে সাইফকন্যার নাম। দু’জনের প্রেম নিয়ে নানা গুঞ্জন চলে। কথা শোনা যায় তাদের প্রেমের ভাঙন নিয়েও।

সুশান্তের মৃত্যুর তদন্তের সূত্র ধরে বলিউডের মাদকসংশ্লিষ্টতা প্রকাশ্যে আসে। তখন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কাছে সুশান্তের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নেন সারা। তবে তাদের প্রেমটা তার বেশি দিন টেকেনি।  

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa