ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আসছে অর্ণবের নতুন অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০
আসছে অর্ণবের নতুন অ্যালবাম

সঙ্গীতশিল্পী অর্ণব আসছেন নতুন অ্যালবাম নিয়ে। গানের ব্যাপারে অর্ণবের পছন্দ অন্যরকম, সফট মেলোডি তার গানের প্রধান অবলম্বন।

প্রায় দু বছর পর তরুণ প্রজন্মের জনপ্রিয় এই শিল্পীর একটি একক অ্যালবাম বের হচ্ছে।

 দেশের অন্যতম মোবাইল অপারেটর রবির পৃষ্ঠপোষকতায় বের হওয়া এ অ্যালবামটির নাম ‘রোদ বলেছে হবে’। আধখানা মিউজিকের ব্যানারে বের হওয়া এ অ্যালবামটি বিপণনে থাকছে বিএস ডিস্ট্রিবিউশন।

অর্ণবের নতুন অ্যালবামে থাকছে ১২টি গান। একটি রবীন্দ্রসঙ্গীত ছাড়া সব গানের কথা ও সুর অর্ণবের নিজের। অ্যালবামের গানগুলোর শিরোনাম হচ্ছে প্রতিধ্বনি, চিঠি পাঠাও, রোদ বলেছে হবে, মাথা নিচু, ইনিয়ে বিনিয়ে, কে আমি, আমি যদি, মন খারাপ, একটা মেয়ে ও তোমরা যা বলো।

অ্যালবামটির অডিও সিডি কাভারের ডিজাইনে যে ছবিটি ব্যবহার করা হয়েছে তা অর্ণবেরই আঁকা। বোনাস হিসেবে প্রতিটি সিডির সঙ্গে থাকছে অর্ণবের আঁকা ছবি নিয়ে একটি কমিকস বই।

অর্ণবের গাওয়া এ গানগুলো এরই মধ্যে রবি রেডিও প্রচার শুরু হয়েছে। রবি গ্রাহকেরা ৮০৮০ ডায়াল করলেই এই রেডিওতে পৌঁছে যাবেন। এ মুহূর্তে সেখানে রবির আকর্ষণ অর্ণবের নতুন অ্যালবাম ‘রোদ বলেছে হবে’র গান।

বাংলাদেশ স্থানীয় সময় ০০২০,  সেপ্টেম্বর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa