ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ঘরোয়া আয়োজনে রাজ-পরীর হলুদ ছোঁয়া, আজ বিয়ে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
ঘরোয়া আয়োজনে রাজ-পরীর হলুদ ছোঁয়া, আজ বিয়ে

‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় শুভ্রা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন পরীমনি। এই নির্মাতার ‘গুণিন’ নামের নতুন সিনেমাতে অভিনয় করছেন এই অভিনেত্রী।

সিনেমাটির শুটিং করতে গিয়েই এর নায়ক শরিফুল রাজের সঙ্গে প্রেম ও গোপনে বিয়ে করেন এই নায়িকা।

এবার রাজ ও পরীর পরিবারের ইচ্ছায় শুক্রবার (২১ জানুয়ারি) ঘরোয়া আয়োজনে হলো তাদের হলুদ সন্ধ্যা। শনিবার অনুষ্ঠিত হবে বিয়ের আয়োজন!

এমনটাই জানিয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। রাজ-পরীর বাসায় দুই তারকার পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের সঙ্গে হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন এই নির্মাতা। আরও হাজির হয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি।  

গিয়াস উদ্দিন সেলিম জানান, ঘরোয়া আয়োজনে রাজ-পরীর গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। এতোদিন রাজ-পরীর সম্পর্ক গোপন থাকায় তাদের পরিবারও বিষয়টি জানতে পারেনি। তাই আনুষ্ঠানিকতারও সুযোগ ছিলো না। এখন সেই আনুষ্ঠানিকতা ঘরোয়াভাবে করছে।

পরীর পরিবার ও নিকট আত্মীয়সহ রাজের মা-বাবাও হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন সেলিম।

এর আগে ১০ জানুয়ারি রাজ-পরী দুজনেই গণমাধ্যমকে জানান, গেল অক্টোবরে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। আর চলতি মাসেই নিশ্চিত হন যে তাদের ঘরে সন্তান আসছে।

ইতোমধ্যে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি। তিনি জানিয়েছেন, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa