ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুরুতর অসুস্থ আনোয়ারা, চোখেও দেখছেন না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
গুরুতর অসুস্থ আনোয়ারা, চোখেও দেখছেন না

ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা গুরুতর অসুস্থ। চোখে অনেকটাই ঝাপসা দেখছেন, এ কারণেই ঠিকমতো হাঁটতেও পারছেন না তিনি।

মঙ্গলবার (২২ মার্চ) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন এই অভিনেত্রীর মেয়ে মুক্তি।  

তিনি জানান, গেল ১১ মার্চ রাতে আনোয়ারার ব্রেন স্ট্রোক হয়। এরপর রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে শারিরীক অবস্থা উন্নতি হওয়ায় দু'দিন আগে বাসায় নেওয়া হয়েছে এই অভিনেত্রীকে।

মুক্তি বলেন, আম্মার ব্রেন স্ট্রোক হওয়ায় দু’চোখে বেশি আক্রান্ত হয়েছে। চোখে ঝাপসা দেখছেন, এ কারণে ঠিকমতো হাঁটতেও পারছেন না। আপাতত বাসায় রেখে থেরাপি দেওয়া হচ্ছে। ডাক্তাররা জানিয়েছেন, আম্মা পুরোপুরি সুস্থ হতে আরও দুই থেকে তিন মাস সময় লাগবে।  

মুক্তি আরও বলেন, আল্লাহর রহমতে আম্মা আগের থেকে একটু ভালো আছেন। উনি দেশবাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।  

চলচ্চিত্রে অবদানের জন্য আনোয়ারাকে আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে। বুধবার (২৩ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’–এর পুরস্কার প্রধান করা হবে। সেখান উপস্থিত হয়ে এই পুরস্কার নেওয়ার কথা ছিল তার। তবে অসুস্থতার কারণে সশরীরে পুরস্কারটি তিনি নিতে পারবেন না বলেও জানান মুক্তি।  

বাংলাদেশ সময়: ০০০৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।