ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে টিভি পর্দায় আসছে ‘মিশন এক্সট্রিম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
ঈদে টিভি পর্দায় আসছে ‘মিশন এক্সট্রিম’

বড় পর্দা কাঁপিয়ে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ এবার মুক্তি পেতে যাচ্ছে টেলিভিশনের পর্দায়। আসন্ন ঈদুল ফিতরে সিনেমাটির ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হতে যাচ্ছে।

 

পুলিশ অ্যাকশন থ্রিলারটি গত ৩ ডিসেম্বর দেশ ও দেশের বাইরে একযোগে মুক্তি পেলে দারুণ সাড়া ফেলে। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে এটি পরিচালনা করেছেন।  

‘মিশন এক্সট্রিম’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। তার বিপরীতে রয়েছে জান্নাতুল ফেরদৌস ঐশী। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন- তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, সাদিয়া নাবিলা, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমানসহ অনেকে।

কপ ক্রিয়েশনের ব্যানারে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে এটি নির্মিত। ‘মিশন এক্সট্রিম’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার (এসপি) সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

দীপ্ত টিভিতে ঈদের দিন দুপুর ২টায় ‘মিশন এক্সট্রিম’ প্রচার হবে। একই সময়ে পরদিন দেখানো হবে জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত ‘রাত জাগা ফুল’। এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মীর সাব্বির।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।