ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গলুই’ নিয়ে অপপ্রচার, পরিচালকের ক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
‘গলুই’ নিয়ে অপপ্রচার, পরিচালকের ক্ষোভ শাকিব খানের সঙ্গে পূজা চেরী এবং এস এ হক অলিক

ঢাকা: আসন্ন ঈদুল ফিতরে মুক্তির প্রতীক্ষায় থাকা শাকিব খান অভিনীত ‘গলুই’ সিনেমা নিয়ে অপপ্রচার চালানোর অভিযোগ করেছেন এর পরিচালক এস এ হক অলিক। বিষয়টি নিয়ে প্রতিবাদ জানিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন তিনি।

‘গলুই’ সিনেমার শেষ মুহূর্তের কিছু কাজ সারতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন অলিক। সেখান থেকে তিনি জানান, কে বা কারা ‘গলুই’ ঈদে মুক্তি পাবে না, এমন অপপ্রচার চালাচ্ছেন। যাতে সিনেমাটি হল বুকিংয়ের ক্ষেত্রে সমস্যায় পড়ে! 

এ প্রসঙ্গে এস এ হক অলিক বাংলানিউজকে বলেন, ‘গলুই’র ব্যবসায়িক ক্ষতি করার জন্য সিনেমা পাড়া কাকরাইলে নানা অপপ্রচার চালানো হচ্ছে। কেউ কেউ বলছেন আমাদের সিনেমা ঈদে আসবে না! যেটা একেবারই মিথ্যা। আমাদের এরইমধ্যে হল বুকিং চলছে, হল মালিক ও দর্শকদের ব্যাপক আগ্রহ ‘গলুই’ নিয়ে। এটা ঈদের সিনেমা, ঈদেই আসবে। দর্শক যদি ‘গলুই’কে ভালোবেসে ফেলেন, শত চেষ্টা করেও কেউ এর ক্ষতি করতে পারবে না।

তিনি আরো বলেন, আমরা চাই ‘গলুই’ ছাড়াও ঈদের অন্য সিনেমা ‘শান’ বা ‘বিদ্রোহী’ও দর্শক দেখুক। একটা একটা করে সবগুলো সিনেমা যদি দর্শক দেখেন, তাহলে ইন্ডাস্ট্রিরই লাভ। একা আসলে কেউ কখনো ভালো থাকতে পারেন না।

একই সঙ্গে ঈদের দিন প্রেক্ষাগৃহে এসে সপরিবারে ‘গলুই’ দেখারও আহ্বান জানিয়েছেন ‘আরো ভালোবাসবো তোমায়’খ্যাত এই নির্মাতা।

২০২০-২১ অর্থ বছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। এটি শাকিব খান অভিনীত প্রথম অনুদানের সিনেমা। এই নায়কের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পূজা চেরী।  

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে সিনেমাটি নির্মিত হয়েছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় এর শুটিং হয়েছে।  

‘গলুই’তে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, সুচরিতা, আজিজুল হাকিম ও সমু চৌধুরীসহ অনেকে। গানে কণ্ঠ দিয়েছেন হাবিব, কণা ও ইমরান।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।