ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাগদান সারলেন সোনাক্ষী!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ৯, ২০২২
বাগদান সারলেন সোনাক্ষী! সোনাক্ষী সিনহা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা নাকি বাগদান সেরেছেন! সোমবার (০৯ মে) সামাজিকমাধ্যমে সোনাক্ষী কয়েকটি ছবি শেয়ার করেন। ছবিগুলো দেখে ভক্তরা এমনটাই মনে করছেন।

ইনস্টাগ্রামে প্রকাশ করা ছবিকে সোনাক্ষীর বাম হাতের অনামিকায় জ্বল জ্বল করতে দেখা গেছে একটি বড় এনগেজমেন্ট রিং। শুধু তাই নয়, তার প্রকাশ্যে আনা ছবি দুটোর মাঝে এক রহস্যময় পুরুষের অস্তিত্ব মিলেছে। একটি ছবিতে সেই পুরুষের হাত ধরে আছেন সোনাক্ষী। অন্যটিতে রহস্যময় সেই পুরুষের কাঁধে মাথা রেখেছেন এই অভিনেত্রী।

ছবিগুলির ক্যাপশনে সোনাক্ষী লেখেন, ‘আমার জন্য একটা বড় দিন!!! আমার জীবনের একটা বড় স্বপ্ন আজ পূরণ হলো, আপনাদের সঙ্গে শেয়ার করার অপেক্ষা আর সহ্য করতে পারছি না। ভাবিনি এত সহজ হবে। ’

অনেক দিন ধরেই অভিনেতা জহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ২০২১ সালে জহির ইকবালকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোনাক্ষী। এরপর থেকেই এই জুটির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়। যদিও এ জুটির দাবি, ‘তারা খুব ভালো বন্ধু। ’ তবে বাগদানের গুঞ্জন ওঠার পর এ বিষয়ে মুখ খুলেননি সোনাক্ষী-জহির।

২০১০ সালে ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এতে তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে সোনাক্ষীর সঙ্গে জহির ইকবালকেও দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।