ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০৩ জিলহজ ১৪৪৩

বিনোদন

পল্লবীর মৃত্যু: প্রেমিকের বিরুদ্ধে পরিবারের হত্যার অভিযোগ দায়ের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মে ১৬, ২০২২
পল্লবীর মৃত্যু: প্রেমিকের বিরুদ্ধে পরিবারের হত্যার অভিযোগ দায়ের

ভারতীয় বাংলা সিরিয়ালের অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর ঘটনায় থানায় হত্যার অভিযোগ দায়ের করেছেন তার পরিবার। এই তারকার ‘লিভ-ইন’ সঙ্গী সাগ্নিক চক্রবর্তী ও বান্ধবীর বিরুদ্ধে অভিযোগটি আনা হয়েছে।

সোমবার (১৬ মে) দুপুরের আইনজীবী নিয়ে কলকাতার গড়ফা থানায় পল্লবীর বাবা নীলু ও মা সংগীতা অভিযোগটি দায়ের করেন।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, প্রেমিক সাগ্নিক নিয়মিত পল্লবী থেকে টাকা নিতেন বলে অভিযোগ করেছেন অভিনেত্রীর বাবা। পল্লবীর পরিবারের হাতে সেই সংক্রান্ত তথ্যও আছে বলে দাবি করা হয়েছে। সেইসঙ্গে পরিবারের অভিযোগ, পল্লবীর সঙ্গে লিভ-ইন করলেও অপর এক তরুণীর সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল সাগ্নিকের। সেই বিষয়টি পল্লবী জেনে গিয়েছিল।

তবে পুলিশের জিজ্ঞাসাবাদে পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিক দাবি করেন, শনিবার রাতে (পল্লবীর দেহ উদ্ধারের আগেরদিন রাতে) পল্লবীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। রোববার সকালেও ঝগড়া চলেছিল। সেই পরিস্থিতিতে ধূমপান করতে বাইরে গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন যে ভিতর থেকে দরজা বন্ধ করা আছে। এরপরই দরজা ভেঙে উদ্ধার হয় পল্লবীর মরদেহ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মে ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa