ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কানে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ১৮, ২০২২
কানে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষা ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষা

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ আয়োজন কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের পর্দা উঠেছে মঙ্গলবার (১৭ মে)। ফ্রান্সের কান শহরে এই উৎসবে উপস্থিত হয়েছেন বিশ্বের বিভিন্ন সিনেমা ইন্ডাস্ট্রির তারকারা।

এই উৎসবের সুবাদেই বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দেখা পেলেন ঢালিউডের তারকা দম্পতি অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।

সেখান থেকে দুটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন অনন্ত জলিল। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সঙ্গে কোনো বিষয়ে আলাপ করছেন অনন্ত জলিল। অন্য আরেকটি ছবিতে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে হাস্যোজ্জ্বল বর্ষা।  

ছবির ক্যাপশনে অনন্ত জলিল লেখেন, একসঙ্গে ঢালিউড ও বলিউডের তারকারা। ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।

বিগত বছরগুলোর মতো কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া। এ বছর কানে তার সঙ্গী হয়েছেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা। এছাড়া ভারতীয় প্যাভিলিয়নে থাকার কথা রয়েছে ঐশ্বরিয়ার।  

অন্যদিকে জলিল ও বর্ষা সেখানে গেছেন তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করতে।  

কানে যোগ দেওয়ার আগে অনন্ত জলিলের অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে এই অভিনেতা বলেন, ‘‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী -দ্যা লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব। এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ করব। আমাদের ‘দিন -দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন। সিনেমাটির জন্য আমরা বিভিন্ন জেলায় যাবো। ’

একই ভিডিওতে বর্ষা বলেন, ‘‘আমরা দুজনই যাচ্ছি। ‘দিন- দ্য ডে’ নিয়ে আমাদের অনেক আশা। অনেককিছু করতে চাই সিনেমাটি নিয়ে। সবাই দোয়া করবেন। ’’ 

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

উল্লেখ্য, মঙ্গলবার (১৭ মে) শুরু হওয়া ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের ১২ দিনের আয়োজনের পর্দা নামবে ২৮ মে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মে ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad