ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

তিন সন্তান নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে কণিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মে ২০, ২০২২
তিন সন্তান নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে কণিকা মেহেদি অনুষ্ঠানে গৌতম হাতিরামানির সঙ্গে কণিকা কাপুর

দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়ছেন ‘বেবি ডল’খ্যাত বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর। লন্ডনে বসেছে এই গায়িকার বিয়ের আসর।

তিন সন্তানকে সঙ্গে নিয়ে প্রবাসী ব্যবসায়ী গৌতম হাতিরামানির সঙ্গে শুক্রবার (২০ মে) বিবাহবন্ধনে আবদ্ধ হবেন কণিকা।

ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে বিবাহ পূর্ব অনুষ্ঠান। মেহেদি অনুষ্ঠানের বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন কণিকা। ছবি শেয়ার করে কণিকা লেখেছেন, ‘জি (সঙ্গে হৃদয়ের ইমোজি), আমি তোমাকে অনেক ভালোবাসি। ’ 

ছবিও ভিডিওতে কণিকাকে প্যাস্টেল সবুজ লেহেঙ্গা এবং ফুলের গয়নায় আর গৌতমকে একটি কাঠ বা মাটির রঙের কুর্তা-পায়জামা পরে দেখা যায়। এছাড়াও এই অনুষ্ঠানে হবু বর গৌতমের সঙ্গে কিছু রোমান্টিক মুহূর্তও শেয়ার করেছেন কণিকা।  

১৯৯৮ সালে প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দককে বিয়ে করেছিলেন কণিকা। সেই সময় কণিকার বয়স ছিল খুবই কম। রাজ ও কণিকার সংসারে তিন সন্তান আয়না, সামারা এবং যুবরাজ রয়েছে। ২০১২ সালে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় কণিকার। বিচ্ছেদের পর সন্তানদের আগলে রেখেছেন এই গায়িকা। মায়ের বিয়ে নিয়ে দারুণ উচ্ছ্বাসিত কণিকার সন্তানরাও।

এদিকে বিচ্ছেদের পর বলিউডে ক্যারিয়ার শুরু করেন কণিকা। ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’ থেকে শুরু করে ‘ছিল গয়ে নয়না’সহ বলিউডে তার বেশ কিছু হিট গানে রয়েছে তার।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মে ২০, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।