ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

কার্তিকের কাছে ধরাশায়ী কঙ্গনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ২২, ২০২২
কার্তিকের কাছে ধরাশায়ী কঙ্গনা! কঙ্গনা ও কার্তিক

নানা বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য বছরজুড়ে আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত নতুন সিনেমা ‘ধাকড়’ প্রেক্ষাগৃহে সাড়া ফেলতে পারল না।

শুক্রবার (২০ মে) মুক্তির প্রথমদিন মাত্র ৫০ লাখ রুপি আয় করতে পেরেছে কঙ্গনার সিনেমা। অন্যদিকে একই দিনে মুক্তি পাওয়া কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া-২’ একদিনই ঘরে তুলেছে ১৩ কোটি রুপি! 

ধারণা করা হয়েছিল, দুইটি সিনেমা হয়তো বক্স অফিসে বেশ লড়াই করবে। কিন্তু ‘ভুলভুলাইয়া-২’র ধারের কাছেও নেই ‘ধাকড়’। প্রেক্ষাগৃহে প্রতিযোগিতায় কঙ্গনার চেয়ে বহুগুণ এগিয়ে কার্তিক।
 
‘ধাকড়’ নির্মিত হয়েছে বিগ বাজেটের অ্যাকশন গল্পের। এটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ১০০ কোটি রুপি। কিন্তু দ্বিতীয় দিনেও ১ কোটি ছুঁতেই রীতিমতো হিমশিম খেতে হয়েছে সিনেমাটিকে। এরই সঙ্গে কঙ্গনার তালিকাতেও যুক্ত হয়েছে আরও এক ফ্লপ সিনেমা।  

আর ‘ভুলভুলাইয়া-২’ প্রথম দিন ১৩ কোটির পর দ্বিতীয় দিনে আয় করেছে প্রায় ৩৩ কোটি রুপি! এরই মধ্যে সাইকোলজিকাল থ্রিলারের গল্পের সিনেমাটি পেয়ে যাচ্ছে হিটের তকমা। সিনেমাটিতে কার্তিকের বিপরীতে রয়েছেন কিয়ারা আদবানী।  

উল্লেখ্য, ২০১৫ থেকে শুরু করে ২০২২ সাল পর্যন্ত কঙ্গনার ৮টি সিনেমা মুক্তি পেয়েছে। এর একটিও পায়নি হিটের তকমা। অন্যদিকে ‘ভুলভুলাইয়া-২’র সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন কার্তিক-কিয়ারা।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, মে ২২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa