ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

বিনোদন

দুজনই অসুখী, তাই আলাদা হয়েছি: হিরো আলমের স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ২৩, ২০২২
দুজনই অসুখী, তাই আলাদা হয়েছি: হিরো আলমের স্ত্রী নুসরাত জাহান ও হিরো আলম

ভেঙে যাচ্ছে হিরো আলমের সংসার। তার স্ত্রী নুসরাত জাহান তাকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন, যা তিন মাসের মধ্যে কার্যকর হওয়ার কথা।

 

বেশ কিছুদিন ধরেই আশরাফুল আলম ওরফে হিরো আলমের ঘর ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছিল। আর এ গুঞ্জন নিয়ে আলম বিষয়টি অস্বীকার করলেও তার স্ত্রী নুসরাত জাহান তা স্বীকার করে নিয়েছেন।  

তিনি গণমাধ্যমকে বলেন, ‘গত রমজানে আমি তাকে (হিরো আলম) ডিভোর্সের চিঠি পাঠিয়েছি। এখন আমরা আলাদা থাকছি। তার সঙ্গে আসলে আমি সুখী ছিলাম না, সেও আমার সঙ্গে সুখী ছিলেন না। দুজনই অসুখী জীবন যাপন করছিলাম, যে জন্য আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ’

অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ানোসহ স্ত্রীকে নিয়ে নানা অভিযোগ করেছেন হিরো আলম। তবে নুসরাত জাহান এসব অভিযোগ নাকচ করে দিয়েছেন। অভিযোগ সত্য নয় বলেও দাবি তার। তবে হিরো আলমের বিরুদ্ধে নুসরাতের কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন তিনি।

হিরো আলমের সঙ্গে নুসরাতের পরিচয় প্রায় আট বছরের। তারা বিয়ে করেছেন সাড়ে পাঁচ বছর আগে। অবশেষে তাদের দীর্ঘদিনের সংসার ভেঙে যাচ্ছে।

এদিকে সম্প্রতি একটি গাড়ি কিনেছেন হিরো আলম। আর সেই গাড়ি কেনা নিয়ে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে মিস করছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa