ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

ঈদে আসছে শাকিবের লিডার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ২৪, ২০২২
ঈদে আসছে শাকিবের লিডার শাকিব খান

দীর্ঘ দিন ধরেই ঈদে মুক্তি পেয়ে আসছে শাকিব খান অভিনীত একাধিক সিনেমা। গেল ঈদুল ফিতরেও তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পায়।

আসছে ঈদুল আজহায় (কোরবানির ঈদ) মুক্তির জন্য প্রস্তুত শাকিব খান অভিনীত দুটি সিনেমা।

এর একটি- ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’, অন্যটি তপু খান পরিচালিত ‘লিডার, আমিই বাংলাদেশ’। তবে আগামী ঈদে শাকিবের একটি সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে। সেটি হচ্ছে ‘লিডার : আমিই বাংলাদেশ’।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সিইও আশিকুর রহমান জানান, সিনেমাটি ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা আছে। ঈদে মুক্তির সব প্রস্তুতিও সম্পন্ন করতে চেষ্টা চালানো হচ্ছে।

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন শবনম বুবলী। সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।

অ্যাকশন, রোম্যান্টিক ও সামাজিক সচেতনার ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa