ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

বিনোদন

কলকাতায় আরো এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
কলকাতায় আরো এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ মঞ্জুষা নিয়োগী

কলকাতায় আরো এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ মে) সকালে পাটুলির বাড়ি থেকে মঞ্জুষা নিয়োগীর দেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের দাবি, অভিনেত্রী বিদিশা দে মজুমদারের মৃত্যুর খবর শুনেই মানসিক ভাবে ভেঙে পড়েন মঞ্জুষা।

পরিবার সূত্রের খবর, বিদিশা তার খুবই কাছের বন্ধু। বন্ধুর অকালে চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি।  

মৃত মঞ্জুষার মা জানিয়েছেন, বৃহস্পতিবার সারাদিন নাকি বিদিশার কথাই বলছিল মঞ্জুষা। সেও বিদিশার মতো পদক্ষেপ নেবে, মনের দুঃখে এই কথাও জানিয়েছিলেন। তবে আসল কারণ কী? বন্ধুর মৃত্যু দেখামাত্রই কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি? পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, রহস্যজনক মৃত্যুর সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠছে তাহলে কী কর্মজীবনে অশান্তি এবং সেই থেকেই অবসাদ? বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় একটি চ্যানেলের সিরিয়ালে কাজ করতেন মঞ্জুষা। ফটোশুটেরও নিয়মিত কাছ করছিলেন। বিভিন্ন বুটিক হাউজের মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিতি লাভ করেছিলেন।  

একদিকে বিদিশার সঙ্গে গভীর বন্ধুত্ব, অন্যদিকে ঠিক দুদিনের মাথায় তার রহস্যমৃত্যু- ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত, ১৫ মে সকালে কলকাতার দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে টেলিভিশন অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। তার গলায় বিছানার চাদর জড়ানো ছিল।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই বুধবার কলকাতার দমদমের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রী বিদিশার দেহ। সবশেষ শুক্রবার উদ্ধার হলো মঞ্জুষার মরদেহ।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa