ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে ছাগল কোরবানি দেন মিম 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
যে কারণে ছাগল কোরবানি দেন মিম  বিদ্যা সিনহা মিম

গেল বছর ঈদুল আজহার দিনে একটি ছাগল কোরবানি দিয়েছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এবারও তার বাড়িতে একটি  ছাগল কোরবানি দেওয়া হচ্ছে।

বিষয়টি এই অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

মিম হিন্দু হলেও বাসার মুসলিম গৃহকর্মীদের পক্ষ থেকেই এই কোরবানি দেন তিনি।

শনিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছাগলের সঙ্গে ছবি শেয়ার করেন মিম। এই পোস্টে তিনি বলেন, পশু কোরবানির মাধ্যমে একসঙ্গে ঈদ উদযাপন করব।

ছোটবেলায় ঈদ উদযাপন করতেন জানিয়ে মিম লেখেন, নিজের সিনেমা মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোটবেলা থেকে বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না। ঈদ আসবে ঈদের আয়োজন হবে না, তা কী করে হয়।  

ঈদের শুভেচ্ছা জানিয়ে এই অভিনেত্রী লেখেন, ঈদের সেই আয়োজনটা করতে এখনো ভালো লাগে। বলা যায় অভ্যাস। আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করেন, আমার জন্য কষ্ট করেন, তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসঙ্গে ঈদ উদযাপন করব পশু কোরবানির মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার পরানে। সবাইকে ঈদ মোবারক!

এদিকে ঈদে মুক্তি পেয়েছে মিম অভিনীত সিনেমা ‘পরাণ’। ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটিতে শরিফুল রাজ ও ইয়াশ রোহানকে তার বিপরীতে দেখা যাবে।  সিনেমাটি মুক্তি পেয়েছে দেশের ১১ সিনেমা হলে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।